1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাৎস‌রিক ওরশ মোবারক সমাপ্ত। - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

বাৎস‌রিক ওরশ মোবারক সমাপ্ত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১০৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) এর দুই দিন ব্যাপী বাৎস‌রিক ওরশ মোবারক অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২০ মার্চ) হযরত মিন্নত আলী শাহ চিশতী (রঃ) মাজার প্রাঙ্গণে ২য় দিনে বাদ ফজর থেকে সারাদিন ব্যাপী কোরানখানি। বাদ এশা ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, ইসলামিক আলোচক আলহাজ্ব হযরতুল আল্লামা মুফতি এহসানুল হক মোজাদ্দেদী।

 

 

 

মাজার শরীফ ও মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মো. শহিদুল্লাহর সভাপতিত্বে ওয়াজ করেন, দেওভোগ বাইতুশ শরীফ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মো.আইয়ূব আলী, দেওভোগ বড় জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা শাহ মহিউদ্দিন হামিদী আল কাদরি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মুফতি মো. ইকরাম হোসেন খান, মিন্নত আলী শাহ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মো. আনিছুর রহমান আল কাদরী ও হাবিবীয়া জামে মসজিদ কমপ্লেক্সের খতিব আলহাজ্ব হযরত মাওলানা আবদুল মোস্তফা রাহিম আল আজ্বহারী।

 

 

এ সময় মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রহঃ) জামে মসজিদ ও মাজার শরীফ কমিটির সভাপতি আলহাজ্ব মো. শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মনা, সহ-সভাপতি মোঃ মাসুদুর রহমান খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সায়েদুল ইসলাম শাকিল, অর্থ সম্পাদক মোঃ আহসান উল্লাহ, দপ্তর সম্পাদক মোঃ সফিকুল ইসলাম লিটন, প্রচার সম্পাদক আজিজুর রহমান বাদল, মোঃ নূর হোসেন কমিটির নেতৃবৃন্দ।

 

দেশবাসী ও পৌর চেয়ারম্যান আলী আহমদ চুনকা এবং কবর বাসী‌দের জন্য বি‌শেষ মোনাজাত ক‌রেন   মিন্নত আলী শাহ জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মো. আনিছুর রহমান আল কাদরী।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL