1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নতুনধারার জন্মই দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধের শপথ নিয়ে : মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নতুনধারার জন্মই দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধের শপথ নিয়ে : মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ১০১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নতুনধারার জন্মই দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধের শপথ নিয়ে। আর একারণেই অন্য সকল নিবন্ধিত-অনিবন্ধিত রাজনৈতিক দলের চেয়ে বেশি সাহস নিয়ে অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে রাজপথে থাকে নতুনধারার নেতাকর্মীরা।

১৩ মার্চ সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে নতুনধারার ১ যুগ উপলক্ষে ‘নতুনধারার গঠনতন্ত্র ও রাষ্ট্রচিন্তা’ শীর্ষক প্রশিক্ষণ কাউন্সিলে তিনি উপরোক্ত কথা বলেন।

 

এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, দিনেশ চন্দ্র সাহা, ফজলুল হক চৌধুরী, রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুনধারার রাজনীতিকদেরকে কঠোর সাধনার রাজনীতিক হিসেবে বাংলাদেশের বুকে নিজেদের অবস্থান জানান দিতে হবে।

 

আর তাই চাই- সকল অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধে থাকার পাশাপাশি স্বাধীনতা বিরোধী-পরিবারতন্ত্র- স্বৈরতন্ত্রের ধারক-বাহক, সাবেক ভিপি-পিএইচডি-সাবেক মন্ত্রী-এমপিদের কুলাঙ্গার সন্তানদের প্রতারণার হাত থেকে দেশবাসীকে রক্ষা করতে হবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL