1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রতিবন্ধীদের প্রতি সামান্য সহযোগিতা অসহায় অভিভাবকদের পথ চলায় সহায়ক হবে- হাসিনা রহমান সিমু - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

প্রতিবন্ধীদের প্রতি সামান্য সহযোগিতা অসহায় অভিভাবকদের পথ চলায় সহায়ক হবে- হাসিনা রহমান সিমু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১১৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

অদ্য হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের উদ্যোগে প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে আয়োজিত আনন্দ ভ্রমণ ও সম্প্রতি অনুষ্ঠিত অত্র প্রতিষ্ঠানের প্রতিবন্ধী শিশু-কিশোরদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

 

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও প্রধান কর্মাধ্যক্ষ হাসিনা রহমান সিমুর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত এই আনন্দ ভ্রমনে প্রতিবন্ধী শিশু-কিশোররা ছাড়াও তাদের অভিভাবক বৃন্দ, প্রতিষ্ঠানটি পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও শিক্ষক শিক্ষয়িত্রীবৃন্দ অংশ গ্রহন করেন।

 

স্থানীয় পঞ্চপতি এডভেঞ্চার পার্কে আয়োজিত এই উৎসবে প্রতিবন্ধী শিশু-কিশোররা নানা কর্মসূচির মাধ্যমে সারাদিন ব্যাপী আনন্দ উল্লাসে মেতে উঠে ।  তাদের জন্যে বাহারী খাবারের আয়োজন করা হয়।

 

বিকেলে  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন করা হয়। এ সময় উপস্থিত আছেন হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব আবদুল মান্নান মিয়া।

 

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ধন্যবাদ জ্ঞাপনে হাসিনা রহমান সিমু সমাজের সর্বস্তরের মানুষের প্রতি  আহবান জানিয়ে বলেন প্রতিবন্ধীরা আমাদেরই সন্তান, এদের প্রতি আপনাদের সামান্য সহানুভূতি ও সহযোগিতা  অসহায় অভিভাবকদের পথ চলায় সহায়ক হবে। তাই নাগরিক সমাজের প্রতি আহবান জানাই আপনারা সহানুভূতি ও ভালবাসা নিয়ে প্রতি প্রতিবন্ধী ও তাদের পরিবারের পাশে দাড়ান।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL