1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কদম আলী মাস্তান (রহ:) ও মহিউদ্দিন শাহ (রহ:) ওরশ মোবারক অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

কদম আলী মাস্তান (রহ:) ও মহিউদ্দিন শাহ (রহ:) ওরশ মোবারক অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১৮২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

প্রতিবছরের ন্যায় এবারও নারায়ণগঞ্জের কালিরবাজার এলাকায় কদম আলী মাস্তান (রহ:) ও মহিউদ্দিন শাহ (রহ:) এর ওরশ মোবারক অনুষ্ঠিত হয়েছে।

 

১৬ ও ১৭ই ফাল্গুন (১লা ও ২রা মার্চ) কালিরবাজার কদম আলী মাস্তান (রহ:) এর মাজারে এ ওরশ মোবারক অনুষ্ঠিত হয়।

 

ওরশ মোবারক সম্পর্কে মাজারের খাদেম সানাউল্লাহ বলেন, প্রতি বছরের ন্যায় এবারও আমরা কদম আলী মাস্তান (রহ:) ও মহিউদ্দিন শাহ (রহ:) এর ওরশ মোবারক আয়োজন করেছি। ১৬ই ফাল্গুন দুপুরে কদম আলী মাস্তান (রহ:) এর মাজারে গোসল ও গিলাফ চড়ানো হয়েছে এবং রাতে ওরশ মোবারক অনুষ্ঠিত হয়েছে। ১৭ই ফাল্গুন মহিউদ্দিন শাহ (রহ:) এর মাজারে গিলাফ চড়ানো ও ওরশ মোবারক অনুষ্ঠিত হচ্ছে।

 

ভক্তবৃন্দদের প্রতি ক্ষমা প্রার্থনা করে তিনি বলেন, আগে ৫নং ঘাট এলাকায় বড় করে এই ওরশ মোবারক আয়োজন করতাম, কিন্তু এখন জায়গা স্বল্পতার কারণে বড় করে আয়োজন করতে পারি না বলে অনেক ভক্তবৃন্দদের জানাতে পারিনি। আগামীতে সকল ভক্তবৃন্দদের নিয়ে বড় পরিসরে ওরশ মোবারক আয়োজন করা হবে বলে জানান তিনি।

 

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ, খাদেম সানাউল্লাহ, আহসান উল্লাহ, চান মিয়া, টিপু, আরফান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL