1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইনডেমনিটি দিয়ে বিদ্যুতের দাম বৃদ্ধি দেশবিরোধী : মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

ইনডেমনিটি দিয়ে বিদ্যুতের দাম বৃদ্ধি দেশবিরোধী : মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১০৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ইনডেমনিটি দিয়ে বিদ্যুতের দাম বৃদ্ধি দেশবিরোধী সিদ্ধান্ত। এমন নির্মম সিদ্ধান্ত নেয়ার পাশাপাশি বিদ্যুতের দাম বৃদ্ধিতে ভারতকে কেন উদাহরণ টানছেন? আপনারা কি ভারতের রাজ্য হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে ষড়যন্ত্র করছেন? যদি এসব ভয়ংকর চিন্তা মাথায় থেকে থাকে, তাহলে দ্রুত তা মাথা থেকে নামিয়ে দিন।

২ মার্চ সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নেতাকর্মীদের মাঝে বই বিতরণ কর্মসূচিতে তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এসময় মোমিন মেহেদী আরো বলেন, দেশের দুর্নীতিবাজ মন্ত্রী-এমপি-আমলারা দেশের অর্থনীতিকে কৌশলে ধ্বংস করে দিচ্ছে। বিদ্যুৎ চুরিরোধ-দুর্নীতি থামাতে ব্যর্থ হয়ে সরকারের এশটি অংশ সাধারণ মানুষের কাঁধের উপর সবরকমের মূল্যবৃদ্ধির খড়গ চালাতে মরিয়া হয়ে উঠেছে। এরা রাজনীতিকে কলুষিত করার পাশাপাশি পুলিশ-প্রশাসনকেও অন্ধকারাচ্ছন্ন করে রাখছে কেবল নিজেদের আখের গোছানোর জন্য।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL