1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ শীতলক্ষা ক্রিকেট একাডেমীর কাছে হারলো সাহারা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ শীতলক্ষা ক্রিকেট একাডেমীর কাছে হারলো সাহারা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

৬ উইকেটে জিতলো শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী। তিন ম্যাচেই পরাজয় দেখলো সাহারা ক্রিকেট ক্লাব।

গতকাল (রোববার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ১০ম দিনের খেলাটি হয়েছে একপেশে। সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সাহারা ক্রিকেট ক্লাব ১৭৭ রানে গুটিয়ে যায়। শুরুটা ভাল না হলেও বহিরাগত কোটায় খেলা আতিকুরের ব্যাটে সাহারা দেড়শয়ের কোটা পার করে। আতিকুর ৫১ রানে ফিরেন। নাঈম করেন ১৯ রান। রুবেল ফিরেন ১৬ রানে। মুসা শেষের দিকে নেমে করেন ১৭ রান। রহমতউল্লাহ ১৫,সামির ১৩ এবং স্বপন ১০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩৩ রান।

শীতলক্ষ্যার মোফাচ্ছেল পান ২ উইকেট। জবাব দিতে গিয়ে শীতলক্ষ্যার দুই ওপেনার সোহান ও শাহরিয়ার দেখেশুনে খেলে দলকে একা ভাল অবস্থানে নিয়ে যান। শাহরিয়ার ২৭ রানে আউট হলেও সোহান ফিরেন ৫৮ রানে। আরিফুল ১৭ রানে ফিরলে জুটি বাধেন শিহাব ও চয়ন। শিহাব ২৮ রানে ফিরলে মাঠে নামেন শরিফ। চয়ন অপরাজিত থাকেন ২২ রানে। ৪ উইকেট হারিয়ে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী জয়ের বন্দরে পৌঁছে যায়। সাহারার জাহাঙ্গীর,আতিকুর ও নাঈম ১টি করে উইকেট পান।

 

সংক্ষিপ্ত স্কোর ঃ সাহারা ক্রিকেট ক্লাব ঃ ১৭৭/১০(৪৯.৪ ওভার) আতিকুর-৫১,নাঈম-১৯,মুসা-১৭,রুবেল-১৬,রহমতউল্লাহ-১৫,সামির-১৩,স্বপন-১০। অতিরিক্ত-৩৩। মোফাচ্ছেল-২/৩৭।

 

শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী-১৭৮/৪(৪২.৪ওভার) সোহান-৫৮,শাহরিয়ার-২৭,চয়ন-২২,আরিফুল-১৭। অতিরিক্ত-১৯। জাহাঙ্গীর-১/২৬,আতিকুর-১/৩০,নাঈম-১/৩৪।

 

আজকের খেলা ঃ এমএমএস ক্রিকেট একাডেমী ও সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী।

 

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL