1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ এমএমএস ক্রিকেট একাডেমী জিতেছে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ এমএমএস ক্রিকেট একাডেমী জিতেছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৯ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

৫১ রানে জয় পেয়েছে এমএমএস ক্রিকেট একাডেমী। তারা হারিয়েছে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীকে। গতকাল (বৃহস্পতিবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সাহা এন্টারপ্রাইজ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর ৪র্থ দিনের খেলায় সকালে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এমএমএস ক্রিকেট একাডেমী। ৪২.৪ ওভারে তারা ১৭৮ রান তোলে সব উইকেট হারিয়ে।

 

ওপেনার সৈকত করেন ৬৭ রান। মাহি বিন ফয়সাল আউট হন ৪৩ রানে। আল আমিন রায়হান করেন ২৪। শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর সাইফুল পান ৫ উইকেট। মোফাচ্ছেল ৩টি ও শাকিল পান ২ উইকেট। জবাব দিতে গিয়ে এমএসএস’র স্পিন বোলিং তোপে দিশেহারা হয়ে যায় শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর ছেলেরা। মোফচ্ছেল ২০,সাইফুল ১৫ এবং অধিনায়ক শাকিল ফিরেন ১৫ রানে। শরিফ ১২ ও রায়হান করেন ১১ রান। এমএমএস’র নুরুল হাসান রোমান ৪টি এবং আরমান ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর ঃ এমএমএস ক্রিকেট একাডেমী-১৭৮/১০(৪২.৪ ওভার) সৈকত-৬৭,মাহি বিন ফয়সাল-৪৩,আলআমিন রায়হান-২৪। অতিরিক্ত-২০। সাইফুল-৫/২৬,মোফচ্ছেল-৩/২৬,শাকিল-২/২৪।

শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী ঃ ১২৭/১০(৪৮ ওভার) মোফচ্ছেল-২০,সাইফুল-১৫,শাকিল-১৫,শরিফ-১২,রায়হান-১১। অতিরিক্ত-২৩। নুরুল হাসান রোমান-৪/১৯,আরমান-২/১৯।

পরবর্তী খেলা খেলা(৫ ফেব্রæয়ারী) ঃ টার্গেট গ্রæপ ক্রিকেট একাডেমী ও সাহারাা ক্রিকেট ক্লাব।

সকাল-৯টা(সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স(ক্রিকেট গ্রাউন্ড)

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL