1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুধু দুর্নীতির কথা বললে হবে না, সাথে প্রমাণ দিতে হবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শুধু দুর্নীতির কথা বললে হবে না, সাথে প্রমাণ দিতে হবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ১১৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

যারা নিজেরাই দুর্নীতিগ্রস্থ, তারাই দুর্নীতির বিরুদ্ধে কথা বলছেন। শুধু দুর্নীতির কথা বললে হবে না, সাথে প্রমাণ দিতে হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে গণভবনে আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সভায় এ কথা জানান তিনি। বলেন, ১৪ বছর আওয়ামী সরকার ক্ষমতায় থাকার ফলেই দেশের এতো উন্নয়ন সম্ভব হয়েছে। দেশের উন্নতি অনেকেই স্বীকার করতে চায় না, তবে আওয়ামী লীগ যে ওয়াদা করে সে ওয়াদা রাখে।

 

নির্বাচনী ইশতেহার মাথায় রেখেই আওয়ামী লীগ জাতির কল্যাণে কাজ করে বলে এ সময় উল্লেখ করেন সরকার প্রধান।

 

শেখ হাসিনা আরও বলেন, করোনার পরে বিশ্বমন্দার মাঝে মানুষের জীবনযাত্রা সহজ করতে সরকার ভর্তুকি দিচ্ছে। মন্দার কারনে সরকার অনেক হিসাব নিকাশ করে চলছে। নিজের পায়ে দাঁড়ানোর কথা চিন্তা করতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL