1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুতুবপুরে নিজ দায়িত্বে বাল্য বিবাহ বন্ধ করলো চেয়ারম্যান সেন্টু - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

কুতুবপুরে নিজ দায়িত্বে বাল্য বিবাহ বন্ধ করলো চেয়ারম্যান সেন্টু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ১২৬ Time View
কুতুবপুরে নিজ দায়িত্বে বাল্য বিবাহ বন্ধ করলো চেয়ারম্যান সেন্টু
কুতুবপুরে নিজ দায়িত্বে বাল্য বিবাহ বন্ধ করলো চেয়ারম্যান সেন্টু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর উপজেলা’র কুতুবপুর ইউনিয়নে দেলপাড়া এলাকায় একটি বাল্য বিবাহ হওয়ার ঘটনা ঘটতে যাচ্ছিল। এমন সময় কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টুর কাছে সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক ফোন করে জানায় কুতুবপুরে দেলপাড়া এলাকায় একটি বাল্য বিবাহ হচ্ছে এটা খবর নিয়ে দেখেন ঘটনা সত্য হলে বিয়ে বন্ধ করে দেন। এসময় ঘটনা স্থলের ঠিকানা দিয়ে দেওয়া হয়। পরে ঘটনা স্থলে গিয়ে ঘটনার সত্যতা যাচাই করে দেখেন বাল্য বিবাহের কন্যার বয়স ১৫ বছর ১১ দিন অর্থাৎ বিয়ের বয়স না হওয়ায় চেয়ারম্যান সেন্টু নিজ দায়িত্বে বিয়েটি বন্ধ করে দেন। 

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

এসময় বাল্য বিবাহের কন্যার পিতা ও যার সাথে বাল্য বিবাহ হতে যাচ্ছিল তার মাতা’র একটি সাদা কাগজে মুছলেখা নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। সেখানে উল্লেখ্য করা হয় কন্যার পিতার কথা তিনি বলেন, আমি এই মর্মে অঙ্গিকার ব্যক্ত করিতেছি যে আমার কন্যার প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত আমি তাকে বিবাহ দিব না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL