1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুনাকের উদ্যোগে ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

পুনাকের উদ্যোগে ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১১৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাহাঁ চৌধুরী আজ ময়মনসিংহে পুনাক, ময়মনসিংহ ও প্রতিবন্ধী আত্মউন্নয়ন সংস্হার আয়োজনে প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

 

তিনি বলেন, আমাদের সমাজে প্রতিবন্ধীদেরও বিশেষ ভূমিকা রয়েছে। তারা নানা প্রতিবন্ধকতা নিয়েও দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

 

পুনাক সভানেত্রী ২০০ জন প্রতিবন্ধীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং প্রতিবন্ধী আত্মউন্নয়ন সংস্থায় একটি কম্পিউটার ও একটি প্রিন্টার প্রদান করেন।

 

এ সময় পুনাকের আইন ও আইন সহায়তা বিষয়ক সম্পাদিকা ফাতেহা পারভীন লুনা, ময়মনসিংহ পুনাকের উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য্য, পুনাক, ময়মনসিংহের সভানেত্রী ডা. রেবেকা শারমিন এবং পুনাক  ময়মনসিংহের অন্যান্য সদস্যাবৃন্দ উপস্থিতি ছিলেন।

 

পরে পুনাক সভানেত্রী পুনাক ময়মনসিংহের শোরুম, ও কার্যালয় পরিদর্শন করেন। তিনি পুনাক, ময়মনসিংহের সার্বিক কর্মক্রমের ভূয়সী প্রশংসা করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL