1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ১৪৪ Time View
বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে
বার ভবন পরিদর্শন করলেন সেলিম ওসমান; কোটি টাকার চেক তুলে দিলেন জুয়েল-মহসিনের হাতে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আইনজীবীদে বার ভবন পরিদর্শন করতে আসেন নারায়নগঞ্জ-৫ আসনের এমপি একে এম সেলিম ওসমান।

বুধবার(১৫জানুয়ারি) দুুপুরে বার ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করতে আসেন তিনি। এইসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বাার অব কর্মাসের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুসহ আইনজীবী সমিতির নেতৃবৃন্দরা।
এইসময় তিনি বার ভবন পরিদর্শন শেষ করে ১ কোটি টাকার চেক জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও এড. মহসীন মিয়া’র হাতে তুলে দেন সাংসদ সেলিম ওসমান।

এসময় এড. হাসান ফেরদৌস জুয়েল বলেন, ভবন নির্মাণ করতে এমপি সেলিম ওসমান মোট ৩কোটি টাকার অনুদান দিয়েছে। এর আগে দিয়েছিল ২কোটি টাকা আর আজ দিয়েছে ১কোটি টাকার চেক। এই অনুদানই শেষ নয় তিনি বলেছেন যদি আরো দরকার হয় তিনি দেবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL