1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নায়িকা পূর্নিমার শুভ জন্মদিন আজ  - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নায়িকা পূর্নিমার শুভ জন্মদিন আজ 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জ

আজ ১১ জুলাই এ নায়িকার জন্মদিন। চট্টগ্রামের ফটিকছড়িতে ১৯৮১ সালের এই দিনে জন্মগ্রহণ করেন পূর্ণিমা। তার পারিবারিক নাম দিলারা হানিফ পূর্ণিমা।

পূর্ণিমা যখম নবম শ্রেণির শিক্ষার্থী তখন তার প্রথম সিনেমা মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত সেই সিনেমার নাম ছিল ‘এ জীবন তোমার আমার’। এতে তার বিপরীতে নায়ক ছিলেন রিয়াজ। সিনেমাটি ১৯৯৮ সালের ১৫ মে মুক্তি পেয়েছিল। তারপর পেরিয়ে গেছে দুই দশক। 

চট্টগ্রামেই কেটেছে শৈশব ও প্রাথমিক শিক্ষাজীবন। অভিনয়ের প্রতি আগ্রহ থেকেই চলচ্চিত্রে নাম লেখান। এরপর প্রায় দুই যুগের অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। পাশাপাশি ছোট পর্দা, অর্থাৎ টেলিভিশনেও করেছেন চমৎকার কিছু কাজ।

কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিলো না’ ছবির জন্য পূর্ণিমা সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।

পূর্ণিমা অভিনীত অন্যতম  সফল সিনেমা ‘মনের মাঝে তুমি’। এটির পরিচালক মতিউর রহমান পানু। ২০০৩ সালে মুক্তি পাওয়া এই সিনেমার গানগুলোও খুব আলোচিত হয়েছিল।

খ্যাতিমান পরিচালক চাষী নজরুল ইসলাম পরিচালিত সাহিত্যনির্ভর সিনেমা ‘মেঘের পরে মেঘ’, ‘শাস্তি ও সুভা’য় অভিনয় করেছেন পূর্ণিমা। ‘সুভা’ সিনেমাতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। সাহিত্যনির্ভর তিনটি সিনেমাতেই পূর্নিমার অভিনয় প্রশংসিত হয়।

এসএহক অলিক পরিচালিত ‘হৃদয়ের কথা’ সিনেমাটি মুক্তি পর আলোচিত হয়। হৃদয়ের কথা সিনেমার গানগুলোও তুমুল জনপ্রিয়তা পায়। বিশেষ করে ‘বলে তো দিয়েছি হৃদয়ের কথা’ ও ‘ভালোবাসবো বাসবো রে বন্ধু’ গান দুটি। এরপর এসএহক অলিক পরিচালিত ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ মুক্তি পায়। এই সিনেমা দুটিতে তার বিপরীতে ছিলেন রিয়াজ। এই জুটি প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করেছেন।

অনেক জনপ্রিয় সিনেমা তিনি উপহার দেন তিনি। এই প্রজন্মের নিকটও পূর্ণিমা সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL