1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অনন্ত জলিল দাঁড়াবেন সিলেটের বন্যার্তদের পাশেঃ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

অনন্ত জলিল দাঁড়াবেন সিলেটের বন্যার্তদের পাশেঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৪৫ Time View

সকাল নারায়ণগঞ্জ:

কোরবানির অর্থ দিয়ে সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াবেন বলে জানিয়েছেন চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল। ফেসবুকে তার ভেরিফায়েড পেজ থেকে রবিবার (১৯ জুন) একটি ভিডিও পোস্ট দিয়ে এ কথা জানান তিনি।


ভিডিওটিতে অনন্ত জলিল বলেন, প্রতি বছরের মতো ৮টা, ১০টা গরু কোরবানি না দিয়ে এ বছর ১টি বা দুটি গরু কোরবানি দেবো। আর কোরবানির টাকা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবো ইনশাল্লাহ। শুধু কোরবানির টাকাই নয়; বিজনেসের টাকা এবং আমি যে সিনেমা মুক্তি দিতে যাচ্ছি সেখান থেকে প্রাপ্ত টাকা দিয়ে সিলেটে বন্যার্তরা যে কষ্টে আছেন তাদের পাশে দাঁড়াবো।


বিত্তবান সকলকে সিলেটে বন্যার্তদের সাহায্যার্থে এগিয়ে আসার আহ্বান জানিয়ে অনন্ত জলিল বলেন, আমরা কেউই টাকা নিয়ে কবরে যাবো না।


আমরা সবাই যে টাকা উপার্জন করবো, তা মানুষের কাজে খরচ করতে হবে, মানুষের পাশে দাঁড়াতে হবে। যে যতটুকু পারেন, অবশ্যই মানুষের পাশে দাঁড়ান। সবাই মিলে একটু একটু সহায়তা করলেও তাদের অনেকের উপকার হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL