1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে এক যুবকের আত্মহত্যা: - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সিদ্ধিরগঞ্জে এক যুবকের আত্মহত্যা:

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন নাসিক ৮নং ওয়ার্ডের দক্ষিণ এনায়েতনগর এলাকায় গলায় ফাঁসি দিয়ে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।


১৭ জুন (শুক্রবার) রাত আনুমানিক সাড়ে ৮ টায় এঘটনা ঘটেছে বলে জানিয়েছেন মৃত যুবকের পরিবার। মৃত যুবক বাদলের ভাড়াটিয়া জজ মিয়ার ছেলে নুর মোহাম্মদ (১৮)।


নিহতের বাবা জজ মিয়া জানান, ওর মা কাছে থেকে পাশের ঘরের তালার চাবি নিয়ে যায়। আর বলে আমি ঘুমাবো। কিন্তু ঘরে যাওয়ার আগে ঔষধের পাতা দরজার সামনে ফেলে তা আমি তুলে রেখে দেই। কেন আমার ছেলে এমন করলো আমরা কেউই জানিনা। ওকে আমরা কাজের জন্য কখনও কোন চাপ দেই না।


নিহত নুরের বোন বলেন, রাতের খাবারের সময় হইছে তাই আমার ভাইকে খাবারের জন্য ডাক দিতে যাই। অনেকক্ষণ ডাকাডাকি করার পরও যখন ঘরের দরজা খুলে নাই তখন বাড়ির পিছনে গিয়ে জানালা দিয়ে দেখি গলায় ওরনা পেচিয়ে ঝুলে আছে। তখন আমি আমার পরিবারের সবাইকে ডাক দেই। এরপর আমার ছোট ভাই ৯৯৯ এ ফোন করে। এরপর পুলিশ এসে আমার ভাইকে বের করে।


এস আই তন্ময় মন্ডল জানান, ৯৯৯ এ ফোন পেয়ে আমি ও আমার টিম নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। দরজা ভিতর থেকে লাগানো থাকায় দরজা ভেঙ্গে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।


এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় নিহতের বাবা বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেন। যার জিডি নং-৮৩৯।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL