1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিষ পান করে প্রেমিকের আত্মহত্যাঃ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

বিষ পান করে প্রেমিকের আত্মহত্যাঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ জুন, ২০২২
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রেমে ব্যর্থ হয়েবিষপানে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার হাইজাদী ইউনিয়নের ছোট শালমদী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে প্রেম সংক্রান্ত ঘটনা সে বিষ পান করে আত্মহত্যার পথ বেছে নেয়।

নিহত কলেজ ছাত্রের নাম শাহাদাত হোসেন (১৭) । সে ওই গ্রামের শামসুল হকের ছেলে এবং স্থানীয় সুলতান সাদী স্কুল এন্ড কলেজের এইচ এসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

 পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার দুপুরে শাহাদাত কীটনাশক জাতীয় ওষুধ সেবন করে ছটফট করতে থাকে। পরিবারের লোকজন প্রথমে  তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। ঢাকা নেয়ার পথে শাহাদাতের মৃত্যু হয়। প্রেমিকা প্রেম প্রত্যাহার করায় সে বিষ পান করেছিল বলে জানা যায়।

 আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL