1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রথম বিভাগ ক্রিকেট লীগ ২০২১-২২ শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী জিতেছে - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

প্রথম বিভাগ ক্রিকেট লীগ ২০২১-২২ শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী জিতেছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ মে, ২০২২
  • ৩৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ছয় উইকেটের জয় নিয়ে মাঠ ছেড়েছে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী। (শনিবার) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে সকালে টস জিতে শীতলক্ষ্যার অধিনায়ক ব্যাট করতে পাঠায় দুর্ণিবার স্পোর্টিং ক্লাবকে। খেলার আম্পায়ারদ্বয় মাঠের অবস্থা বিবেচনা করে ৩৬ ওভারে ম্যাচ নির্ধারণ করেন। ৩১.৫ ওভারে সব উইকেট হারিয়ে দুর্ণিবার তোলে ১৫৬ রান। ওপেনার রাফি ১চার ও ২ ছয়ে আউট হন ৩২ রানে।

আসিফ ফিরেন ৪ চারে ২৯ এ। শাকিল করেন ২৮ রান ২ ছয় ও ১ চারে। শাহিন ৩ চারে করেন ২৪ রান। ফাহিম আউট হন ১ছয়ে ১০ রানে। শীতলক্ষ্যার মোফাচ্ছেল ৪ টি এবং শাহরিয়ার পান ৩ উইকেট। ১৫৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শীতলক্ষ্যার ওপেনার সোহানুর রহমানের ৬৪ এবং অধিনায়ক মেহেদী হাসানের ৫১ রানের সুবাদে সহজ জয় পায়। সোহানুর অপরাজিত থাকেন ৬৪ রানে। তার ইনিংসে ছিল ৭ বাউন্ডারি। মেহেদী আউট হন ৪ চার ও ১ ছয়ে ৫১ রানে। নোমান ১ চারে ১৮ রানে আউট হন। দুর্ণিবারের ফাহিম ২ উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর ঃ দুর্ণিবার স্পোর্টিং ক্লাব ঃ ১৫৬/১০(৩১.৫ ওভার) রাফি-৩২,আসিফ-২৯,শাকিল-২৮,মাহিন-২৪,ফাহিম-১০। অতিরিক্ত-২৩। মোফাচ্ছেল-৪/২৯,শাহরিয়ার-৩/২৪।

শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী ঃ ১৫৭/৪(৩০ ওভার) সোহানুর-৬৪,মেহেদী-৫১,নোমান-১৮। অতিরিক্ত-১৩। ফাহিম-২/২১।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL