1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মেসির গোলে ফেরার রাতে বার্সার দাপুটে জয় - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

মেসির গোলে ফেরার রাতে বার্সার দাপুটে জয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ১২৪ Time View

লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের নৈপুণ্যে ঘরের মাঠে সেভিয়াকে উড়িয়ে লিগে দুই নম্বরে উঠে এসেছে বার্সেলোনা। রবিবার রাতে ক্যাম্প ন্যুতে প্রতিপক্ষের জালে গুনে গুনে চার বার বল জড়িয়েছেন আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। গোল পেয়েছেন লুইস সুয়ারেজ, আরতুরো ভিদাল, উসমান দেম্বেলে ও লিওনেল মেসি। চলতি মৌসুমে এই প্রথম গোলের দেখা পেলেন মেসি।

ক্যাম্প ন্যুতে অবশ্য শুরুর ২৫ মিনিট বার্সার ওপর আধিপত্য দেখিয়েছে সেভিয়া। ম্যাচের ১১ মিনিটে লুকাস কস্পোসের ক্রস থেকে ডি ইয়ংয়ের ডান পায়ের জোরালো শট কর্নারে ফিরিয়ে দেন বার্সার জার্মান গোলরক্ষক টের স্টেগেন।

তবে ম্যাচের নিয়ন্ত্রণ নিতে বেশি সময় নেয়নি স্বাগতিকরা। ম্যাচের ২৭তম মিনিটে সুয়ারেজের দুর্দান্ত গোলে এগিয়ে যায় শিরোপাধারীরা। নেলসন সেমেদোর দারুণ ক্রসে বাঁ পায়ের বাইসাইকেল কিকে জাল খুঁজে নেন উরুগুয়ের স্ট্রাইকার।

৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মৌসুমে প্রথমবারের মতো শুরুর একাদশে জায়গা পাওয়া আর্তুরো ভিদাল। আর্থারের চমৎকার ক্রসে ছুটে গিয়ে দারুণ স্লাইডে ঠিকানা খুঁজে নেন অরক্ষিত এই মিডফিল্ডার।

দুই মিনিট পর ব্যবধান আরও বাড়ান উসমান দেম্বেলে। আর্থারের কাছ থেকে বল পেয়ে গতি আর পায়ের কারিকুরি দিয়ে ডিফেন্ডারদের বিভ্রান্ত করে বাঁ পায়ের কোনাকুনি শটে গোলটি করেন এই ফরাসি ফরোয়ার্ড।

রিবতির পর ৭৮তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে দারুণ এক ফ্রি কিকে গোলখরা কাটান আর্জেন্টাইন তারকা মেসি। চলতি মৌসুমে প্রথমবারের মতো বল পাঠান জালে।

ম্যাচের ৮৭ মিনিটে ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনা। হ্যাভিয়ের হার্নান্দেজকে ফাউল করে লাল কার্ড দেখেন বার্সেলোনার হয়ে অভিষেক ম্যাচ খেলতে নামা রোনাল্ড আরাউজো। এর প্রতিবাদ করায় দেম্বেলেকেও লাল কার্ড দেখান রেফারি। ফলে নয় জনের দলে পরিণত হয় বার্সা। বাকিটা সময় ভালোভাবেই পার করে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

এই জয়ে আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্সেলোনা। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL