1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নসংযোগ করলেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ জাকির হোসেন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

নসংযোগ করলেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ জাকির হোসেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৭৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ব্যপক উৎসাহ উদ্দীপনা ও হাজার হাজার মানুষের ফুলেল ভালবাসায় সিক্ত হয়ে গনসংযোগ করলেন আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ জাকির হোসেন।


শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ৮ টায় ডিক্রিরচর বাজার হতে বিশাল মিছিল নিয়ে জনসংযোগে বের হন।


পরে মুক্তারকান্দি, ডিক্রিরচর,আলীরটেক, গোপচর,ক্রোকেরচর,কুড়েরপাড়, গঞ্জকুমারিয়া জনসংযোগ করে আবার ডিক্রিরচর এসে শেষ করেন।


জনসংযোগে হাজার হাজার মানুষের ঢল নামে। নৌকার প্রতীক নিয়ে এত বড় মিছিল আলীরটেক ইউনিয়ন বাসী আগে দেখেননি। মহিলারা জাকির চেয়ারম্যান কে একনজর দেখার জন্য বাসাবাড়ির ছাদে,দরজা ও জানালা দিয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান।জাকির হোসেন ও হাত নেড়ে শুভেচ্ছা জবাব দেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহবান জানান।

এ সময়ে উপস্থিত ছিলেন, সমাজপ্রধান আলী আহম্মেদ মোল্লা, জয়নাল আবেদীন বেপারী,আব্দুল গফুর রাজা,ওহাব মাদবর,জয়নাল আবেদীন,মোঃ আনোয়ার হোসেন,সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকন, আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক মোঃ শাহীন রাজু মেম্বার, আওয়ামী লীগ নেতা আলী নুর মোল্লা, মোঃ শহীদুল্লাহ, আলহাজ্ব আফজাল হোসেন লিটন,মোঃ ওমর ফারুক,এসবি শাহীন সরকার,জাকির হোসেন মেম্বার, রওশন আলী মেম্বার, ফিরোজ মিয়া মেম্বার,রানা আহম্মেদ রবি মেম্বার,শফিকুল ইসলাম শাহীন মেম্বার,বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  মোকতার হোসেন মেম্বার,আওলাদ হোসেন মেম্বার, ওয়াহাব সরকার প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL