1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মহাসড়কে ছিনতাইকারী ২সদস্যকে গাড়ীসহ আটক করেছে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

মহাসড়কে ছিনতাইকারী ২সদস্যকে গাড়ীসহ আটক করেছে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মদনপুর থেকে সঙ্ঘবদ্ধ ছিনতাইকারী গামছা বাহিনীর ২ সদস্যকে গাড়ী সহ আটক করেছে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ। কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, আজ বিকেল ৩.৩০ মিনিটের দিকে ৯৯৯ এর সহায়তায় কল পেয়ে মদনপুর থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী ও ছিনতাইয়ের হাতিয়ার গামছা,বিদ্যুতের তার ও ছিনতাই কৃত নগদ টাকা সহ মফিজুল ইসলাম (৪৫) ও রিপন ওরফে শিমুল (৪০) কে আটক করা হয়।


গ্রেফতারকৃত মফিজুল ইসলাম ঢাকার লালবাগের আব্দুর রহিমের ছেলে এবং রিপন ওরফে শিমুল বাগেরহাটের চিতলমারী এলাকার তাহাজ্জেদ সরদারের ছেলে। 


এসময় ভিকটিম ইসমাইল কে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা মহাসড়কে চলাচলরত যাত্রীদের গাড়ীতে তুলে গলায় গামছা ও বিদ্যুতের তার পেচিয়ে আহত করে টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয়। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL