1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ১০৫ Time View
জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।
জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জে’র বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ফোনে কথাবার্তা বলে জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

শনিবার (২৩ নভেম্বর) সারাদিনব্যপী ডিবি ও থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে মুন্নাফ (৩৬) পিতা হযরত আলী সরদারকে গাইবান্ধা থেকে, তৌহিদ (২৩) পিতা জহিরুল ইসলামকে বন্দরের মদনপুর থেকে এবং তাদেও তথ্যমতে শিপু চন্দ্র মহত্ব ৩ে৫) পিতা ধরিান্দ্রনাথ মহত্বকে গাইবান্ধা থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ২৪ নভেম্বর রোববার বিকাল ৪টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন ডেকে এসব তথ্য জানায় ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম।

পুলিশ জানায়, গত ইং ১৯/০৬/১৯ তারিখ হইতে ২৮/০৬/১৯ইং তারিখ পর্যন্ত বিভিন্ন সময়ে মোবাইল ফোনে কথাবার্তা বলে জিনের বাদশা পরিচয় দিয়ো মনোয়ারা বেগম এর নিকট হইতে বিকাশের মাধ্যমে নগদ ৩,৮০,০০০/- (তিন লক্ষ আশি হাজার) টাকা এবং ২০(বিশ) ভরি স্বর্ণের গহনা অজ্ঞাত পরিচয়ে জিনের বাদশা নিজেই হাতিয়ে নেয়। মনোয়ারা বেগম সাথে জিনের বাদশা ধর্মীয় উপদেশাবলী কথাবার্তার মাধ্যমে উক্ত টাকা ও স্বর্ণালংকার প্রতারনামূলকভাবে আত্মসাৎ করে।

এই ঘটনায় মনোয়ারা বেগমের ছেলে ডা. মাহমুদুল হাসান বাদী হইয়া এজাহার দায়ের করে ফতুল্লা মডেল থানায়। মামলা নং-৩০, তাং-১৫/১০/১৯ইং, ধারা-৪০৬/৪২০/১০৯ দঃ বিঃ রুজু হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে আত্মসাৎকৃত ২০(বিশ) ভরি গলিত স্বর্ণ উদ্ধার করে। আসামীগন পেশাদার জিনের বাদশা চক্রের সক্রিয় সদস্য। তাহারা একাধিক রেজিস্ট্রেশন বিহীন ভুয়া সীম ব্যবহার করে জিনের বাদশা পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকার লোকজনকে প্রতারনামূলক ধর্মীয় কথাবার্তা বলার মাধ্যমে তাহাদের ভক্ত বানাইয়া তাহাদের টাকা পয়সা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL