1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে পল্লী বিদ্যুৎ সমিতির-১’র উদ্যোগে সচেতনতার লক্ষ্যে উঠান বৈঠক - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

বন্দরে পল্লী বিদ্যুৎ সমিতির-১’র উদ্যোগে সচেতনতার লক্ষ্যে উঠান বৈঠক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ১০২ Time View
উঠান বৈঠক
উঠান বৈঠক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির-১’র উদ্যোগে গ্রাহক সচেতনতার লক্ষ্যে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২০নভেম্বর বিকেলে বন্দর উপজেলার কলাগাছিয়া বাজার ও সুচিয়ারবন এলাকায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বন্দর পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম আশিকুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ বন্দর জোনাল অফিসের ওয়ারিং ইন্সপেক্টর শেখ মুজিবুর রহমান,জুনিয়র ইন্সপেক্টর আল আমিন,আ’লীগনেতা মোঃ নাজমুলসহ গ্রাহকবৃন্দ।

উঠান বৈঠকে বিপুল সংখ্যক গ্রাহক সদস্যসহ স্থানীয় ইউপি সদস্য উপস্থিতি ছিলেন। এ সময় নিরাপদ বিদ্যুৎ ব্যবহার,উন্নয়নশীল খাতে বিদ্যুৎ ব্যবহার বৃদ্ধি, ট্রান্সফরমার চুরি রোধ করা,নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করাসহ বিভিন্ন বিষয়ে গ্রাহককে সচেতন করা হয়। উক্ত বৈঠকে উপস্থিত সকলের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL