1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে পুলিশের উচ্ছেদ অভিযান - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফাহাদ প্রধানের উদ্যোগে মিলাদ দোয়ার মাহফিল শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না 

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে পুলিশের উচ্ছেদ অভিযান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে সরকারি জমি দখল করে অবৈধ ভাবে গড়ে উঠা ফুটপাথে দোকান পাট উচ্ছেদ করে দিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুকের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

শুক্রবার দুপুর ১২টা থেকে শুরু হওয়া উচ্ছেদ অভিযান চলে দুপুর ১টা পর্যন্ত। এসময় সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত মোঃ ইশতিয়াক রাসেল ও পরিদর্শক অপারেশন রুবেল হাওলাদারসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে যেসব ফুটপাথ, মার্কেটের সামনে সরকারি জায়গা দখল করে কাঁচা পাকা দোকান পাট, গড়ে তোলা হয়েছে তা অবৈধ। দখলকারিরা এসব দোকানপাট গড়ে তুলে যানচলাচলে বাধা বিঘ্ন সৃষ্টি করে।

তাই অবৈধ ভাবে সরকারি জমি দখল করে গড়ে তুলা সকল দোকান পাট উচ্ছেদ করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, এক শ্রেণীর প্রভাবশালী ব্যক্তি,জনপ্রতিনিধি ও সন্ত্রাসীরা এসব দোকানপাট থেকে দৈনিক ভাড়া ২‘শ থেকে ৩’শ টাকা পর্যন্ত আদায় করা হতো।

তাছাড়া দোকান প্রতি ৫০ হাজার থেকে ৫ লাখ টাকা পর্যন্ত অগ্রিম গ্রহন করা হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL