1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় ২শ ৪০ জন পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার:চেয়ারম্যান স্বপন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফতুল্লায় ২শ ৪০ জন পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার:চেয়ারম্যান স্বপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ১৬তম ধাপে বিতরণ করেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন।

বুধবার (২৪ জুন) সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ফতুল্লা ইউনিয়ন ১,২,৫,৬ নং ওর্য়াডের ২৪০ জন কর্মহীন পরিবারের মাঝে এ উপহার বিতরণ করা হয়।

বিতরনে উপস্থিত ছিলেন,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ২নং ওর্য়াড মেম্বার রাসেল,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৬নং ওর্য়াড মেম্বার আলী আকবর,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৫নং ওর্য়াড মেম্বার বাসেদ,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ১নং ওর্য়াড মেম্বার হাসমত ও স্থানীয় আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান।

চেয়ারম্যান স্বপন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সরকারি ত্রান এ নিয়ে আমার ১৬ তম ধাপ। করোনার শুরু থেকে আমি অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করে আসছি।করোনা মোকাবেলায় নিয়মিত আমি আমার ওয়ার্ডের দুস্থ ও অসহায় পরিবারগুলোকে ত্রাণ সামগ্রী প্রদান অব্যাহত রেখেছি। আমি সরকারি ত্রান ছাড়াও ব্যক্তিগত ভাবে ত্রান দিয়েছি এবং আরও দিবো।করোনা মহামারীতে অসহায় মানুষদের খাদ্য সহায়তা চলমান থাকবে ‘ইনশাআল্লাহ’।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL