1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুরো পরিবার ফেরারী,তারপরও ৬ষ্ঠ দফায় এক গর্ভবতী মায়ের পাশে কাউন্সিলর দিনা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১১ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

পুরো পরিবার ফেরারী,তারপরও ৬ষ্ঠ দফায় এক গর্ভবতী মায়ের পাশে কাউন্সিলর দিনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৫৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭,৮,৯ নং ওর্য়াড কাউন্সিলর আয়শা আক্তার দিনার সহযোগিতায় ৬ষ্ঠ পুত্র সন্তানের জম্ম হয়েছে। মা ও বাচ্চা সুস্হ আছে বলে জানিয়েছেন এই সময়ের “মানবতাম মা” উপাধি পাওয়া জনপ্রিয় এই নারী প্রতিনিধি।

মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যায় নাসিকের এই কাউন্সিলর তার ফেসবুক স্ট্যাটাসে এই তথ্য নিশ্চিত করেছেন। স্ট্যাটাসটি সকাল নারায়ণগঞ্জ পরিবারের মাঝে হুবুহু তুলে ধরা হলো: আলহামদুলিল্লাহ আল্লাহ পাকের অশেষ মেহেরবানি তে ফেরারী জিবনে থেকেও আজ সন্ধ্যা ৬.২০ মিনিটে আমার সার্বিক সহযোগিতায় ষষ্ঠ বারের মতো জন্ম নিলো আরো এক পুত্র সন্তান।গোদনাইল ১০ নং ওয়ার্ড নিবাসী আমার এক পরিচিত বোন হঠাৎ করেই দুপুরে ফোন করে বললো সে গর্ভবতী এবং সকাল থেকেই তার ডেলিভারী ব্যাথা লকডাউন এবং করোনায় তার স্বামী তিন মাস যাবত বেকার।

সকাল থেকে দুপুর পর্যন্ত নানান ভাবে টাকা জোগার করার চেস্টা করে কোন উপায় না পেয়ে আমাকে ফোন দিলো।লোক মুখে করোনা কালীন সময়ে অসহায় গর্ভবতী মায়েদের জন্য আমার ডেলিভারী কার্যক্রম এর কথা শুনে তারা আমার সরনাপন্ন হয়েছে।প্রথমে তারা আমার বাসায় যায় এবং বাসায় গিয়ে জানতে পারে একটি মিথ্যা মামলায় আমরা পুরো পরিবার ফেরারী।

কিন্তু এই অবস্হায় থেকেও গত পরশু আরো একটি অসহায় গর্ভবতী বোনকে ডেলিভারিতে সহোযোগিতা করেছি শুনে আমার নাম্বার জোগার করে আমাকে ফোন দেয় এবং এও বলে আমরা জানি আপনি নিজেই এখন বিপদে আছেন তাও আমরা উপায় না পেয়ে আপনার সহোযোগিতা চাচ্ছি।তখন আমি সাথে সাথে তাদের কে বলি ডনচেম্বার এলাকার আল মক্কা হাসপাতালে রোগীকে নিয়ে আসতে এবং আমিও ঐ খানে আসতাছি।

তারপর দুপুর ৩ টায় তারা হাসপাতালে আসলে আমি তাদের রিসিভ করে আল মক্কা হাসপাতালে নিয়ে যাই এবং সাথে সাথে ডাক্তার নার্স সহ আল মক্কা হাসপাতালের সকলের সহোযোগিতায় সন্ধ্যা ৬.২০ মিনিটে সিজারের মাধ্যমে জন্ম নেয় এক ফুটফুটে পুত্র সন্তান। মজার বিষয় হলো এ পর্যন্ত আমি যতগুলি গর্ভবতী মায়ের দায়িত্ব নিয়েছি সবগুলিই পুত্র সন্তান হয়েছে।আল্লাহপাকের দরবারে কোটি কোটি শোকরিয়া মা ও সন্তান দুজনই সুস্হ আছেন।

প্রতিবারের মত এবার ও এই নবাগত শিশু ও মায়ের একমাসের খাবার ও হাসপাতালের বিল সহ সকল দায়িত্ব আমি নিলাম।বিশেষ ধন্যবাদ সাংবাদিক ও মানবাধীকার কর্মি সোনিয়া দেওয়ান প্রীতি আপাকে সার্বক্ষনিক সার্পোট এর জন্য।আর যাকে ধন্যবাদ না দিলে অকৃতজ্ঞতা হয়ে যাবে সে হলো নারায়নগন্জ ৫ আসনের সাবেক এম পি আবুল কালাম ভাই এর একমাত্র সুযোগ্য পুত্র নারায়নগন্জ মহানগর বি এন পির সাংগঠনিক সম্পাদক আবুল কাউসার আশা বাবাটা।

যে সার্বক্ষনিক ভাবে লোকজন দিয়ে এই ডেলিভারি পর্যন্ত সকল কাজে আমাকে সহোযোগীতা করছে এবং হাসপাতাল কর্তৃপক্ষকে বারবার বলে দিয়েছে আমার ফুপু কাউন্সিলর দিনা রোগী নিয়ে আসছে তাকে সর্বাত্মক সহোযোগিতা করবেন এবং আমার ফুপুর রোগীর যেনো কোন সমস্যা না হয়। আবার বলবো আপনার আশে পাশের যারা অসহায় গর্ভবতী তাদের প্রতি একটু খেয়াল রাখবেন।

এই মহামারি তে রাজনীতি বাদ দিয়ে আসুন আমরা সবাই মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখি।বেচে থাকলে রাজনিতী করার অনেক সময় পাবেন কিন্তু মানব সেবার সুযোগ আল্লাহপাক সবসময় দেন না।হেরে যাক ওদের হিংসা জিতে যাক আমাদের মানবতা।সবাই ভালো থাকুন সুস্হ থাকুন।অপ্রয়োজনে ঘর থেকে বের হবেননা।

নিয়মিত মাক্স ব্যবহার করুন,সর্বদা পরিস্কার পরিচ্ছন্ন থাকুন এবং অবশ্যই আল্লাহপাকের দরবারে রহমত চান।একমাত্র তিনিই পারবেন আমাদের এই মহামারী থেকে রক্ষা করতে।আল্লাহপাক আমাদের সবাইকে বুঝার তৌফিক দান করুক,,,,,,,,, আমিন।আবারও বলবো হেরে যাক ওদের হিংসা জিতে যাক আমাদের মানবতা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL