1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্রদ্ধা নিবেদন ও দোয়ার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো জেলা আওয়ামীলীগ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

শ্রদ্ধা নিবেদন ও দোয়ার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো জেলা আওয়ামীলীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং দোয়া মাহফিলের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। 

মঙ্গলবার(২৩জুন) সকালে নগরীর ২নং রেলগেইটস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও প্রয়াত আওয়ামীলীগ নেতা এবং করনোয় মৃত্যুবরণকারীদের স্মরণে দোয়া করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। 

দোয়া শেষে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন,  আজকে কোনো বক্তব্য দেয়ার দিন না। আজকে শুধু আমরা না, সারা বিশ্ব আজকে নাকানিচুবানি খাচ্ছে। করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে তাই আমাদের উচিত আরো সচেতন হওয়া এবং স্বাস্থ্যবিধি মেনে চলা। আজকে আমাদের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রয়াত নেতাদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল, সহ-সভাপতি আব্দুল কাদির, মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক ইকবাল পারভেজ, আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান ভাসানী,  মোঃ জসীমউদ্দিন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL