1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ এক রাতের বৃষ্টিতে তলিয়ে গেছে ডিজিটাল নারায়ণগঞ্জ এর বিভিন্ন এলাকা। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নারায়ণগঞ্জ এক রাতের বৃষ্টিতে তলিয়ে গেছে ডিজিটাল নারায়ণগঞ্জ এর বিভিন্ন এলাকা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ এক রাতের বৃষ্টিতে তলিয়ে গেছে ডিজিটাল নারায়ণগঞ্জ এর বিভিন্ন এলাকা। এমন অবস্থায় টানবাজার হরিজন সিটি কলোনীর মানুষ এর হয়েছে আরেক বিপদ । সারারাত বৃষ্টিতে ভিজে কষ্ট করে জীবন জাপন করছে  তারা ।

বৃহস্পতিবার (১৮ জুন) সারারাত বৃষ্টিতে ভিজে কষ্ট করে জীবন জাপন করছে টানবাজার হরিজন সিটি কলোনীর এলাকার মানুষরা ।

টানবাজার হরিজন সিটি কলোনীর এলাকাবাসি সাংবাদিকদের বলেন,আমরা একটি ঘরে মেয়ে, মেয়ের জামাই, ছেলে, ছেলের বউ এবং নাতিপুতি নিয়ে আমরা নিচে এবং উপরে বিছানা করে থাকি । কাল রাতে বৃষ্টির পানিতে ঘুমন্ত অবস্থায় আমরা ভিজে যাই। সারারাত ভিজা অবস্থায় কষ্ট করে রাত পার করি । বাহিরে যেমন পানি আমাদের ঘরে তেমন পানি দিয়ে আমাদের ঘর তলিয়ে যায়। আমাদের ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস আমাদের কোনো খোঁজ খবর নেয় না ।

আমরা দীর্ঘদিন যাবৎ এই সমস্যায় ভুগছি। প্রধানমন্ত্রীর ও মেয়র মহোদয়  সাথে  কথা বলতে চাই । আমাদের একটাই দাবি থাকার মতো একটি ভালো বাসায় থাকতে চাই,ভালো একটি বাসস্থান চাই । যতদিন বৃষ্টি হয় আমরা ততদিন সারা রাত্র ছেলে সন্তান আত্মীয়-স্বজন নিয়ে ভিজে বসে থাকি । আর বৃষ্টি শেষে আমাদের ঘরের পানি বাইরে ফেলতে শুরু করি। কিন্তু বাইরেও পানি থাকার কারনে তাও পারিনা আমরা কি মানুষ না । আমাদের বাঁচার অধিকার নাই।

তারা আরো বলেন,আমরা ভালোভাবে বাঁচতে চাই। যেখানে সারা নারায়ণগঞ্জ এর ময়লা আমরা পরিষ্কার করি । কিন্তু আমাদের এলাকায় এই পানির ও আমাদের থাকার ভালো কোন ব্যবস্থা নেই ।আমরা মাননীয় প্রধানমন্ত্রীর ও মেয়র মহোদয়  কাছে আকুল আবেদন। অতি শীঘ্রই আমাদের এই সমস্যা গুলোর সমাধান করে দেবেন । করোনা  ভাইরাস এর কারনে আমাদের কাজ বন্ধ নেই ।

কিন্তু আমাদের থাকার বাসস্থানের কাজ করোনা ভাইরাসের কারণে বদ্ধ হয়ে গেছে বলে একটি পত্রিকায় নিউজ আসে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন সামাজিক দূরত্ব বজায় রেখে আমাদের সকলকে কাজ করে যেতে হবে তাহলে কেন আমাদের কাজ বদ্ধ করে দেওয়া হয়েছে। আমরা সর্বসময় শুনে আসছি আমাদের জন্য বাসস্থান করা হবে কিন্তু আমরা আজও বাসস্থান নির্মাণ করার কোনো পদক্ষেপ দেখতে পাইনি। তাই আমাদের আকুল অনুরোধ মাননীয়  প্রধানমন্ত্রীর  ও মেয়র মহোদযয়ের কাছে আমরা বাঁচতে চাই বাঁচার মতো আর আমাদের এই সমস্যার সমাধান না হলে আমরা অচিরেই কোন পদক্ষেপ নেব।

১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার সাংবাদিককে বলেন, এ বিষয়ে সিটি কর্পোরেশনের বাবুল সাহেবের সাথে কথা বলতে পারেন তিনি সবকিছু জানেন, রোববার সিটি কর্পোরেশনে গেলে তাকে পাবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL