1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
না,গঞ্জ ভার্চুয়াল কোর্টে ১ মাসে ৩২৮ মামলার জামিন শুনানি,মঞ্জুর ২১০ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

না,গঞ্জ ভার্চুয়াল কোর্টে ১ মাসে ৩২৮ মামলার জামিন শুনানি,মঞ্জুর ২১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১১৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

তথ্য প্রযুক্তি ব্যবহার করে  নারায়নগঞ্জ ভার্চুয়াল কোর্টে গত ১ মাসে ৩২৮ টি মামলার জামিন শুনানী হয়েছে বলে জানা গেছে। 


বৃহস্পতিবার (১১ জুলাই) জেলা ও দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবি এড.ওয়াজেদ আলী খোকনের স্বাক্ষরীত একটি নোটিস থেকে এর সত্যতা নিশ্চিত করা হয়। 


স্বাক্ষরীত নোটিসে জানানো হয়,গত ১২ মে থেকে আজ ১১ জুন পযন্ত ৩২৮ টি মামলার শুনানির মধ্যে ১৮৩ টি মামলায় ২১০ জনের জামিন মঞ্জুর হয়েছে ও ১৪৫ টি মামলায়  মঞ্জুর হয়েছে।এর মধ্যে বেশিরভাগ মামলা ছিলো মাদক,ডাকাতি,চুরি,ছিনতাই,যৌতুক ও শ্লীতহানিতা।


প্রসঙ্গত,১০ মে নোটিশে উল্লেখ থাকে, উপর্যুক্ত বিষয় ও সুত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, তথ্য প্রযুক্তি ব্যবহার করে অধ্যাদেশ ২০২০( অধ্যাদেশ নং-০১,২০২০)এর নির্দেশনা মোতাবেক ভার্চুয়াল কোট এর মাধ্যমে জরুরী জামিন বিষয়সমূহ শুনানীর লক্ষ্যে জেলা ও দায়রা জজ আদালত, নারায়ণগঞ্জ এর vcdj.narayanganj@gmail.com ই-মেইল এ জামিন সংক্রান্ত আবেদন গ্রহণ করা হবে।

আবেদনের সময় সংশ্লিষ্ট আইনজীবীর নাম, ই-মেইল, ফোন নম্বর, আইডি নং ইত্যাদি উল্লেখ করতে হবে। আবেদন গ্রহণের পর সংশ্লিষ্ট আইনজীবীকে শুনানীর তারিখ ও ভার্চুয়াল কোটের লিঙ্ক ই-মেইল / SMS এর মাধ্যমে প্রেরণ করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL