1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নোয়াগাঁও ইউনিয়নে বিএনপি নেতা সেলিম'র খাদ্য সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নোয়াগাঁও ইউনিয়নে বিএনপি নেতা সেলিম’র খাদ্য সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৬২ Time View
নোয়াগাঁও ইউনিয়নে বিএনপি নেতা সেলিম'র খাদ্য সামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নোয়াগাঁও ইউনিয়নে বিএনপি নেতা সেলিম'র খাদ্য সামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নোয়াগাঁও ইউনিয়ন বিএনপি নেতা মোহাম্মদ সেলিম মিয়ার পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) সকালে নোয়াগাঁও ইউনিয়ন ৪ এবং ৫ নং ওয়ার্ডে চর নোয়াগাঁও, লাদুরচর গ্রামে ১০০ জন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তিনি বিতরন করেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাউল, ১কেজি ডাল ২ কেজি আলু,১ কেজি পিয়াজ,১ কেজি বুট, ১ কেজি মুড়ি।

নোয়াগাঁও ইউনিয়নে বিএনপি নেতা সেলিম'র খাদ্য সামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নোয়াগাঁও ইউনিয়নে বিএনপি নেতা সেলিম’র খাদ্য সামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

বিএনপি নেতা সেলিম মিয়া বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারুণ্যের অহংকার তারেক রহমানের আহবানে সাড়া দিয়ে বিএনপির নির্বাহী কমিটির সদস্য সোনারগাঁ উপজেলার সাবেক চেয়ারম্যান জননেতা আজহারুল ইসলাম মান্নান ভাইয়ের নির্দেশক্রমে অসহায়দের মাঝে খাবার বিতরণ করেছি। তিনি আরো বলেন,আমি এর আগে ৭৫ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

আমি বিএনপি নেতাদের বলবো এবারের ঈদের খরচটা অসহায়দের মাঝে বিলিয়ে দেন।ওরা খুশি থাকলে আমরা খুশি হবো এবং আল্লাহ ও খুশি হবে।আমি ঈদের আগে ইনশাআল্লাহ গরীবদের মাঝে চিনি শেমাই বিতরণ করবো। ত্রান বিতরণে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু, নেয়াগাও ইউনিয়ন বিএনপি নেতা ওমর ফারুক।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL