1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা মোকাবেলায় সকলকে সচেতন থাকার আহবান ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা শাওনের - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

করোনা মোকাবেলায় সকলকে সচেতন থাকার আহবান ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা শাওনের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৯০ Time View
করোনা মোকাবেলায় সকলকে সচেতন থাকার আহবান ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা শাওনের (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা মোকাবেলায় সকলকে সচেতন থাকার আহবান ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা শাওনের (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

প্রানঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় সর্বস্তরের মানুষকে সচেতন থাকার আহবান জানিয়েছেন ফতুল্লা থানার ছাত্রলীগ নেতা সৈয়দ মোন শাওন। আজ বুধবার (১৩মে) ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোন শরীফুল হকের পক্ষ থেকে তিনি সকলকে সামাজিক দুরত্ব বজায় রাখা সহ সচেতন থাকার আহবান জানান।


তিনি বলেন, এই করোনা ভাইরাসকে মোকাবেলা করতে হলে আমাদের সকলকেই নিরাপদ দুরত্ব বজায় রাখতে হবে।

জনসমাগম এড়িয়ে চলতে হবে। সরকারের নির্দেশ মেনে চলতে হবে। স্বাস্থ কর্মকর্তাদের বিধিনিষেধ মেনে চলতে হবে। তবেই আমরা সকলে এই করোনা যুদ্ধে জয়ী হতে পারবো।


তিনি আরও বলেন, এই করোনা ভাইরাসের সংক্রমণের কারণে খেতে খাওয়া অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমার রাজনৈতিক শিক্ষাগুরু ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরিফুল হক এই করোনা পরিস্থিতিতে সেই সকল মানুষের পাশে দারিয়েছেন। আমি আমার রাজনৈতিক শিক্ষাগুরু আবু মোঃ শরিফুল হকের পক্ষ থেকে সকলকে সচেতন থাকার জন্য আহবান জানাচ্ছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL