1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে ইউএনও'র ত্রাণ নিয়ে কর্মহীনদের পাশে চেয়ারম্যান ডা.এম এ রউফ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

সোনারগাঁয়ে ইউএনও’র ত্রাণ নিয়ে কর্মহীনদের পাশে চেয়ারম্যান ডা.এম এ রউফ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৩ মে, ২০২০
  • ১০৩ Time View
সোনারগাঁয়ে ইউএনও'র ত্রাণ নিয়ে কর্মহীনদের পাশে চেয়ারম্যান ডা.এম এ রউফ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সোনারগাঁয়ে ইউএনও'র ত্রাণ নিয়ে কর্মহীনদের পাশে চেয়ারম্যান ডা.এম এ রউফ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

দেশের এই ক্লান্তিময় সময়ে কর্মহীন গৃহবন্দি হয়ে যাওয়া নিম্ন আয়ের খেটে খাওয়া হতদরিদ্র অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করেছেন সোনারগাঁ বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের সু-যোগ্য চেয়ারম্যান হাজী ডাঃ এম এ রউফ।

মঙ্গলবার (১২ মে) বৈদ্যের বাজার ইউনিয়ন ১ নং ওয়ার্ডের সাতভাইয়া পাড়া ও নতুনগ্রাম এলাকায় উপজেলার ইউএনও সাইদুল ইসলামের স্পেশাল ১০০ প্যাকেট কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে নিজ হাতে এ খাদ্য বিতরণ করেন তিনি। ত্রান বিতরণে এসময় উপস্থিত ছিলেন,হাজী মোঃ শফিউদ্দিন ভূইঁয়া;মোশাররফ মেম্বার; মোঃআবুল হোসেন মেম্বার ;মোঃআবুল হোসেন মোল্লা ; শাহাবুদ্দিন মিস্ত্রি;মোঃ কাউসার; খবির হোসেন; জনাবা ঊর্মি আক্তার;ঝর্না আক্তার; রনি মোল্লা ;আদর মোল্লা; খোকন, স্বপনসহ এলাকার আরো গন্নমান্য ব্যক্তিগন।

এ সময় চেয়ারম্যান হাজী ডাঃ এম এ রউফ বলেন,করোনাপরিস্থিতি মোকাবেলায় অসহায় ও দুস্থদের মাঝে ইউএনও সাইদুল ইসলামের ১শ স্পেশাল প্যাকেট খাদ্য বিতরণ করা হয়েছে। এরুকম অনেকে আছে খাদ্য সংকটে ভুগছে। তারা না পারছেন কাউকে বলতে, না পারছেন চাইতে। দেশের চলমান এই সংকট নিরসনে সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহন করলেও সবকিছু সরকারের একার পক্ষে করা সম্ভব নয়।

সমাজের মানুষ হিসেবে আপনারও কিছু দ্বায়বদ্ধতা আছে, ধর্মীয়ভাবেও দ্বায়বদ্ধতা আছে। সেই দায়বদ্ধাতা থেকেই সাধ্যমতো চেষ্টা করেছি নিজ এলাকার মানুষের পাশে দাড়াতে। আমি সব সময়ই এসকল অসহায় মানুষদের পাশে আছি এবং থাকবো । পরিশেষে তিনি বিত্তবানদের কাছে উদাত্ত আহ্বান জানিয়ে বলেন,যে চলুন এগিয়ে আসি সমাজের মেহনতী মানুষের পাশে। আজকে আমরা আগামীকাল আপনি। তাহলে ভালো থাকবে দেশের মানুষ। তাহলে ভাল থাকব আমরা আপনারা ও আমাদের সোনার বাংলাদেশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL