1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কোভিড-১৯ ত্রান ফান্ড সংগ্রহে ‘পণ্যবিলাস.কম’ এবং ‘নারায়ণগঞ্জস্থান’- এর ভিন্নধর্মী উদ্যোগ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

কোভিড-১৯ ত্রান ফান্ড সংগ্রহে ‘পণ্যবিলাস.কম’ এবং ‘নারায়ণগঞ্জস্থান’- এর ভিন্নধর্মী উদ্যোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৩ মে, ২০২০
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

চলমান কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ ফান্ড সংগ্রহে নারায়ণগঞ্জের ই-কমার্স প্লাটফর্ম পণ্যবিলাস.কম এবং ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থান’র উদ্যোগে গ্রহণ করা হয়েছে ভিন্নধর্মী উদ্যোগ।

পণ্যবিলাস.কম থেকে  মাস্ক/ফেস শেল্ড ক্রয় করলেই তার লভ্যাংশ পুরোটাই উপহার হিসেবে প্রদান করবে নারায়ণগঞ্জস্থান গ্রুপের কোভিড-১৯ সাহায্য  ফান্ডে। 


মঙ্গলবার(১২ মে) পণ্যবিলাস.কমের ফাউন্ডার মোঃ ইমরান হোসেন সুজন এ তথ্য নিশ্চিত করেন। 


তিনি জানান, বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সবাই সবার জায়গা থেকে এগিয়ে আসতেছে। তাই আমি ও পণ্যবিলাস.কম-এর সিইও শেখ ফয়সাল আলম এই উদ্যাগটি গ্রহণ করি। প্রতিটি মাস্ক/ফেস শেল্ড ক্রয় করলেই তার লভ্যাংশ পুরোটাই উপহার হিসেবে  নারায়ণগঞ্জস্থান গ্রুপের কোভিড-১৯ সাহায্য  ফান্ডে প্রদান করবো। এই অর্থ দিয়েই ইনশাআল্লাহ হাসি ফুটাবো অসহায় পরিবার গুলোতে। আমরা বলছি না আমাদের সাহায্য করুন, তবে অন্তত নিজের জন্য কিনুন আর ওদের মুখে হাসি ফোটাতে অংশীদার হোন। 


তিনি আরো জানান, আমরা প্রতিটি ফেস শেল্ড মাত্র ১০০টাকা এবং কেএন-৯৫(৪ লেয়ার প্রটেকশন ) মাস্ক মাত্র ১৫০ টাকা করে বিক্রি করছি এবং প্রতিটি পণ্য ১০০পিছ প্রি-অর্ডার হলেই আমরা সাপ্লায়ার থেকে নিতে পারবো আর আপনাদের মাঝে ডেলিভারি করতে পারবো। অর্ডার করে আমাদের পেজের ইনবক্সে জানিয়ে দিন। আর আমরা  নারায়ণগঞ্জ  সদরের মধ্যে ফ্রি হোম ডেলিভারি  দিবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL