1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আরো ৬'শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ডা.বীরু - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আরো ৬’শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ডা.বীরু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ মে, ২০২০
  • ৩৯ Time View
আরো ৬'শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ডা.বীরু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আরো ৬'শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ডা.বীরু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সোনারগা থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর সাংগঠনিক সম্পাদক, ”অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরুর উদ্দোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১০ মে) সোনারগাঁ থানার শম্ভুপুরা ইউনিয়নে ৬শ পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে ছিলো চাউল,আটা,ছোলা ও সয়াবিন তেল। আওয়ামীলীগ নেতা বিরু বলেন,করোনায় কাঁপছে গোটা বিশ্ব।সেই আঁচ লেগেছে বাংলাদেশেও।

আরো ৬'শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ডা.বীরু (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আরো ৬’শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন ডা.বীরু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

প্রাণঘাতি এই ভাইরাসে স্থবির হয়ে পড়েছে জনজীবন।একদিকে করোনা আতঙ্ক অন্যদিকে বেঁচে থাকার নিরন্তর লড়াইয়ে সবচেয়ে বেশি বিপাকে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ, দুবেলা দুমুঠো খাবার জোগাড় করা নিয়েই যাদের কপালে এখন দুশ্চিন্তার ভাঁজ।

এমন পরিস্থিতিতে অনেকেরই দিন কাটছে খেয়ে না খেয়ে।আজ আমি এরুকম ৬’শ পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছি।ইনশাআল্লাহ আপনারা চিন্তা করবেন করবেন না আমার যতটুকু সামথ্য আছে আমি আপনাদের সহায়তা করবো।সব কিছুর মালিক আল্লাহ,আমি একমাত্র উছিলা। ত্রান বিতরণে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা আওয়ামিলীগ সহ শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামিলীগ এর ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাগন এবং সেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের এর নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL