1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁবাসীর গর্ব লায়ন বাবুল - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সোনারগাঁবাসীর গর্ব লায়ন বাবুল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ মে, ২০২০
  • ২৪০ Time View
সোনারগাঁবাসীর গর্ব লায়ন বাবুল (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সোনারগাঁবাসীর গর্ব লায়ন বাবুল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁয়ে মরণব্যাধি করোনাভাইরাস মোকাবেলায় জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির পাশাপাশি লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল মানুষের খাদ্যের চাহিদা পূরণে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন গরীবের বন্ধু ও সোনারগাঁ ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল।

উপজেলাবাসীর দেয়া তথ্যের ভিত্তিতে জানা যায়, সোনারগাঁয়ে বারদী ইউনিয়নে শুরু থেকেই মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির পাশাপাশি কর্মহীন ও অস্বচ্ছলদের খাদ্যের চাহিদা পূরণে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

এ পর্যন্ত না হলে কয়েক হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছেন নিজ ইউনিয়ন বারদীতে।এখনো তিনি তার সেচ্ছাসেবক দিয়ে বারদী ইউনিয়নে প্রত্যেকটি মানুষের দুয়ারে খাবার পৌছে দিচ্ছেন।কারো যদি আর্থিক সহায়তা লাগে তা ও তিনি দিচ্ছেন।তিনি সোনারগাঁকে করোনা মুক্ত করার জন্য ধরতে গেলে এক করোনা যুদ্ধা হিসাবে আমাদের কাছে এসেছেন।

সোনারগাঁবাসীর গর্ব লায়ন বাবুল (ছবি সকাল নারায়ানগঞ্জ)
সোনারগাঁবাসীর গর্ব লায়ন বাবুল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

এ বিষয়ে লায়ন বাবুলের সাথে কথা বললে তিনি জানান,আমি দেশের যেকোন দূর্যোগময় সময়ে মানুষের পাশে ছিলাম।আমি ত্রান নয় সব সময় মানুষের উপকার করবো।আমি আল্লাহকে খুশি করার জন্য এই কাজ করি।আপনারা আমার জন্য ও ভূইয়া ফাউন্ডেশনের সবার জন্য দোয়া করবেন।সব কিছুর মালিক আল্লাহ,আমি একমাত্র উছিলা। এদিকে ত্রান নিয়েছেন নাম প্রকাশ করতে অনিচ্ছুক এক লোক বলেছেন,এমন একটি সোনার দেশে যদি লায়ন ভাইয়ের মতো মানুষ থাকে ইনশাআল্লাহ কেউ খাবার অভাবে ভুগবে না।

তিনি প্রথম থেকে বারদী ইউনিয়নে ফেরেশতা হিসেবে আমাদের মাঝে হাজির হয়েছেন।তিনি এরুকম পরিস্থিতিতে সবার খবর নিচ্ছেন।আমরা দোয়া করি তিনি যেনো সবার ভালোবাসা নিয়ে বেচেঁ থাকেন এবং আমাদের বারদী ইউনিয়নের চেয়ারম্যান হয়ে সকল ধরনের সহযোগিতা করতে পারেন। প্রসঙ্গত,নারায়নগঞ্জকে করোনার হটস্পট বলা হয়।জেলায় করোনা রোগী আক্রান্ত হচ্ছে প্রতিদিন। জেলাকে লকডাউন ঘোষনা করা হয়েছে।

এদিকে সরকার সামাজিক দূরর্ত্ব বজায় রাখার জন্য সবকিছু বন্ধ ঘোষনা করেছে।তাই প্রধানমন্ত্রীর নির্দেশনায় অসহায়দের সহায়তা করার জন্য অনেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।এরুকম অসহায়দের জন্য মানবতার ফেরিওয়ালা হয়ে হাজির হয়েছেন সোনারগায়ের ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল।তার এমন উদ্যোগে উপজেলার প্রতেক মানুষ সন্তুষ্ট প্রকাশ করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL