রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট কেন্দ্রে পরিদর্শন করেন পুলিশ এসপি হারুন অর রশিদ ।

এস পি হারুন আর রশিদ
এস পি হারুন আর রশিদ ছবি সকাল নারায়ানগঞ্জ

রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট কেন্দ্রে পরিদর্শন করেন পুলিশ হারুন অর রশিদ ।

এ সময় তিনি ভোট কেন্দ্রে আসা সাধারণ ভোটার ও ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, পুলিং অফিসারদের সাথে কথা বলে এবং সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন । 

 সোমবার ( ১৪ অক্টোবর ) দুপুরে ব্রামনখালী হাবিবুর রহমান হারেস কিন্ডার গার্টেনসহ বেশ কয়েকটি ভোট কেন্দ্রে পরিদর্শন করেন ।   এসপি হারুন অর রশিদ বলেন, ভোটকেন্দ্রে কোন প্রকার বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না। আমরা চাই শান্তিপূর্ণ পরিবেশের মধ্য সাধারণ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করিবে।

।  আমাদের একটাই লক্ষ্য সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পূর্ণ করা । তিনি আরও বলেন, ঢাকার অতি নিকটে এ রূপগঞ্জ । এ প্রথম ইভিএম পদ্ধতিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে । যেনো কোন বিশৃঙ্খলা ছাড়াই এ নির্বাচন সম্পন্ন করার জন্য জেলা পুলিশ  নারায়ণগঞ্জ   মাঠে আছে ।  আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি)অতি;পুলিশ সুপার  সুভাষ চন্দ্র সাহা, ( গ’ সার্কেল ) এএসপি আফসার উদ্দিন খান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মাহমুদুল হাসান, তদন্ত মোহাম্মদ এমদাদুল হক, পুলিশ পরিদর্শক ডিআইও -২ সাজ্জাদ রুমনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ।