1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুতুবপুরে শামীম ওসমানের নির্দেশে ৩০০০ হ্যান্ড স্যানিটাইজার ৫০০০ মাস্ক বিতরণ করলেন মীরু। - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

কুতুবপুরে শামীম ওসমানের নির্দেশে ৩০০০ হ্যান্ড স্যানিটাইজার ৫০০০ মাস্ক বিতরণ করলেন মীরু।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৭২ Time View
কুতুবপুরে শামীম ওসমানের নির্দেশে ৩০০০ হ্যান্ড স্যানিটাইজার ৫০০০ মাস্ক বিতরণ করলেন মীরু। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
কুতুবপুরে শামীম ওসমানের নির্দেশে ৩০০০ হ্যান্ড স্যানিটাইজার ৫০০০ মাস্ক বিতরণ করলেন মীরু। .ঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

(আরিফ হোসেন) নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুরে নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা এ. কে. এম শামীম ওসমানের নির্দেশে ৩০০০ হেন্ড স্যানিটাইজার বিতরণ করলেন কুতুবপুর ইউনিয়ন সেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক  মীর হোসেন মীরু। 

৪ এপ্রিল শনিবার সকাল ১০ টায় পাগলা বটবাজার বটতলা এলাকায় জন সাধারনের মাঝে এ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  করা হয়।

এসময় মীর হোসেন মীরু বলেন সারাবিশ্বে করোনাভাইরাস নিয়ে মানুষ খুব আতংকিত। আমাদের দেশেও এ ভাইরাসে এখন পর্যন্ত ৮ জন নিহত ও ৭০ জনের মত মানুষ এই মরণব্যাধি করনা ভাইরাসে আক্রান্ত হয়েছে তাই আমাদের সকলকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে সব সময় মুখে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে যাতে করে এ ভাইরাস আমাদের শরীরে প্রবেশ করতে না পারে আজ সত্যিই খুব ভালো লাগছে নিজ উদ্যোগে তিন হাজার হ্যান্ড স্যানিটাইজার পাঁচ হাজার মানুষকে বিনামূল্যে বিতরণ করলাম। তাই এই ভাইরাস থেকে মুক্তি পেতে আমাদের সকলের সতর্ক থাকতে হবে, অন্যকে সতর্ক করতে হবে। আর সকলের কাছে একটি অনুরোধ করবো আপনারা কেউ ঘর থেকে বের হবেন না সবাই বাড়িতে থাকুন। আমাদের প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশবাসীকে কথা দিয়েছেন প্রতি ঘরে ঘরে খাবার পৌঁছে দিবে। 

এসময় আরও উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার  চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী,কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি, ১৪ পঞ্চায়েতের সভাপতি মোজাফফর সিং সহ ছাত্রলীগ, যুবলীগ,সেচ্ছাসেবক লীগ নেতাকর্মী সহ এলাকার গন্যমান্য  ব্যাক্তিবর্গ গণ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL