1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সরকারের নির্দেশনা মানতে হবে সেখানে কোনো খাতির হবে না: শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সরকারের নির্দেশনা মানতে হবে সেখানে কোনো খাতির হবে না: শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৯৬ Time View
করোনা ভাইরাস মোকাবেলায় তাৎক্ষনিক পদক্ষেপ গ্রহন করায় বাংলাদেশে আক্রান্তের সংখ্যা এবং মৃত্যুর সংখ্যা কম-শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস মোকাবেলায় তাৎক্ষনিক পদক্ষেপ গ্রহন করায় বাংলাদেশে আক্রান্তের সংখ্যা এবং মৃত্যুর সংখ্যা কম-শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ

সরকারের নির্দেশনা মানতে হবে এটা কোন অনুরোধ না। মানতে হবে এন্ড দ্যাট ইজ ফাইনাল। সেখানে কোন খাতির হবে না। এটা আমাদের নারায়ণগঞ্জ। আমাদের নারায়ণগঞ্জে আমরা আমাদের দায়িত্ব পালন করবো। সেখানে  কে কোন দল করে, পার্টি করে সেটি বিষয় না।নিজে সাহসী প্রমাণ করতে চাইলে ঘরে বসে থাকেন। রাস্তায় ঘোরাটা বাহাদুরি না। আপনি সচেতন না হয়ে বিনা কারণে সাহস দেখিয়ে মানুষের মৃত্যুর কারণ হবেন না। এই মৃত্যু আমাদের কাম্য না। সব ধর্মেই সচেতনতার কথা বলা হয়েছে। আমাদের এটা মেনে চলা উচিত। আমরা নারায়ণগঞ্জবাসী এটা মেনে চলবো। প্রশাসন, পুলিশ, র‌্যাব সেনাবাহিনী যদি রাস্তার মানুষ সরাতে ব্যস্ত রাখি তাহলে অন্য কাজ তারা কীভাবে করবে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে শহরের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে করোনা পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন।

তিনি বলেন, সবাই সবার প্রতি সহানুভূতির হাত বাড়িয়ে দেই। সেই জায়গাটির প্রতি লক্ষ্য রেখে কেউ যাতে গুজব না ছড়াই। এই গুনাহটা কেউ কইরেন না। এটা একটা পাপের কাজ। গুজবের কারণে অনেকের প্যানিক অ্যাটাকের সৃষ্টি হয়।

জেলা প্রশাসকের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনারা সাংবাদিকদের নিয়ে, সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব এবং যারা সরকারি নির্দেশনায় নির্দিষ্টভাবে দায়িত্বে আছেন এই কাজগুলো করার জন্য আমরা একসাথে বসতে পারি। আমরা সবাই মিলে একসাথে উদ্যোগ নিতে পারি। যখন সবাই মিলে সাংবাদিক, প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও রাজনীতিবিদ আমরা সবাই মিলে যখন একসাথে উদ্যোগ নিবো তখন আশা করি সেটাকে চ্যালেঞ্জ করার মত ক্ষমতা কেউ রাখে না, কেউ পারবেও না। কারণ আমরা যা করছি তা মানুষকে বাঁচানোর স্বার্থে। আমি জেলা প্রশাসকের সাথে কথা বলে তৎক্ষণাৎ এটি করার চেষ্টা করবো। যেহেতু আমরা জয়েন্ট টিম। একটি নির্দিষ্ট রেখায় সেলফ কোয়ারেন্টিন রেখে যেনো আমরা বসতে পারি। তাহলে আমার মনে হয় প্রাতিষ্ঠানিকভাবেই আমরা সিদ্ধান্ত নিতে পারি।

এইসময় আরো উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL