1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সরকারের নির্দেশনা মানতে হবে সেখানে কোনো খাতির হবে না: শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারীর প্রতি সকল প্রকার সহিংসতার প্রতিবাদে ও বিচারের দাবিতে বাংলাদেশ মহিলা পরিষদের না’গঞ্জে মানববন্ধন বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান শেখ হাসিনার উস্কানীমূলক বক্তব্যের পরই ঢাবি রণক্ষেত্র এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

সরকারের নির্দেশনা মানতে হবে সেখানে কোনো খাতির হবে না: শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ১১৩ Time View
করোনা ভাইরাস মোকাবেলায় তাৎক্ষনিক পদক্ষেপ গ্রহন করায় বাংলাদেশে আক্রান্তের সংখ্যা এবং মৃত্যুর সংখ্যা কম-শামীম ওসমান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস মোকাবেলায় তাৎক্ষনিক পদক্ষেপ গ্রহন করায় বাংলাদেশে আক্রান্তের সংখ্যা এবং মৃত্যুর সংখ্যা কম-শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ

সরকারের নির্দেশনা মানতে হবে এটা কোন অনুরোধ না। মানতে হবে এন্ড দ্যাট ইজ ফাইনাল। সেখানে কোন খাতির হবে না। এটা আমাদের নারায়ণগঞ্জ। আমাদের নারায়ণগঞ্জে আমরা আমাদের দায়িত্ব পালন করবো। সেখানে  কে কোন দল করে, পার্টি করে সেটি বিষয় না।নিজে সাহসী প্রমাণ করতে চাইলে ঘরে বসে থাকেন। রাস্তায় ঘোরাটা বাহাদুরি না। আপনি সচেতন না হয়ে বিনা কারণে সাহস দেখিয়ে মানুষের মৃত্যুর কারণ হবেন না। এই মৃত্যু আমাদের কাম্য না। সব ধর্মেই সচেতনতার কথা বলা হয়েছে। আমাদের এটা মেনে চলা উচিত। আমরা নারায়ণগঞ্জবাসী এটা মেনে চলবো। প্রশাসন, পুলিশ, র‌্যাব সেনাবাহিনী যদি রাস্তার মানুষ সরাতে ব্যস্ত রাখি তাহলে অন্য কাজ তারা কীভাবে করবে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে শহরের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে করোনা পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন।

তিনি বলেন, সবাই সবার প্রতি সহানুভূতির হাত বাড়িয়ে দেই। সেই জায়গাটির প্রতি লক্ষ্য রেখে কেউ যাতে গুজব না ছড়াই। এই গুনাহটা কেউ কইরেন না। এটা একটা পাপের কাজ। গুজবের কারণে অনেকের প্যানিক অ্যাটাকের সৃষ্টি হয়।

জেলা প্রশাসকের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনারা সাংবাদিকদের নিয়ে, সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব এবং যারা সরকারি নির্দেশনায় নির্দিষ্টভাবে দায়িত্বে আছেন এই কাজগুলো করার জন্য আমরা একসাথে বসতে পারি। আমরা সবাই মিলে একসাথে উদ্যোগ নিতে পারি। যখন সবাই মিলে সাংবাদিক, প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও রাজনীতিবিদ আমরা সবাই মিলে যখন একসাথে উদ্যোগ নিবো তখন আশা করি সেটাকে চ্যালেঞ্জ করার মত ক্ষমতা কেউ রাখে না, কেউ পারবেও না। কারণ আমরা যা করছি তা মানুষকে বাঁচানোর স্বার্থে। আমি জেলা প্রশাসকের সাথে কথা বলে তৎক্ষণাৎ এটি করার চেষ্টা করবো। যেহেতু আমরা জয়েন্ট টিম। একটি নির্দিষ্ট রেখায় সেলফ কোয়ারেন্টিন রেখে যেনো আমরা বসতে পারি। তাহলে আমার মনে হয় প্রাতিষ্ঠানিকভাবেই আমরা সিদ্ধান্ত নিতে পারি।

এইসময় আরো উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL