1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতির জনকের জন্মশতবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

জাতির জনকের জন্মশতবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ১৬৩ Time View
জাতির জনকের জন্মশতবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)
জাতির জনকের জন্মশতবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,  বাংলার রাখাল রাজ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রয়াত সাংসদ বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

জাতির জনকের জন্মশতবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

মঙ্গলবার(১৭মার্চ) সন্ধায় নগরীর কলেজরোডস্থ নিজ বাসভবনে জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও কেক কাটা হয়। উক্ত অনুষ্ঠানে নাসিম ওসমান দুঃস্থ কল্যাণ সংস্থার সভাপতি তরিকুল ইসলাম লিমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,প্রয়াত সাংসদ বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সহধর্মীণী পারভিন ওসমান।   

জাতির জনকের জন্মশতবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

দোয়া মাহফিল শেষে প্রধান অতিথির বক্তব্যে পারভিন ওসমান বলেন,খুব অল্প সময়ের জন্য আমরা জাতির জনককে পেয়েছিলাম। আজকে আমরা স্বাধীন শুধুমাত্র তার জন্যেই। কিন্তু মাত্র দেশ স্বাধীনের মাত্র সাড়ে তিন বছরের মাথায় জাতির জনককে স্বপরিবারে হত্যা করা হয়। আসলে আমরা কোন জাতির পরিচয় দিলাম! যার জন্য স্বাধীনতা পেলাম তাকেই হত্যা করে ফেললাম!

তিনি আরো বলেন,আমি এবং আমার পরিবার আপনাদের কাছে অনেক ঋণী। দিন যত যাচ্ছে ওনার( প্রয়াত সাংসদ নাসিম ওসমান) প্রতি আপনাদের ভালোবাসা যেন আরো বেড়ে যাচ্ছে। আপনারা আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে আপনাদের এই ভালোবাসার প্রতিদান আমরা দিয়ে যেতে পারি। আজকের আয়োজন আরো বড় হওয়ার কথা ছিলো, কিন্তু করোনা ভাইরাসের কারণে সব আয়োজন শিথিল হয়ে গেছে। আমাদের এখন উচিত বেশি বেশি প্রার্থনা করার।

বক্তব্য শেষে আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কাটা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন-এর সভাপতি মোজাম্মেল, নারায়ণগঞ্জ জেলা বাস মিনিবাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মো. তাহের, জাতীয় ছাত্রসমাজ জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন রুপু, সাধারন সম্পাদক রবিউল আউয়াল, মহানগর শাখার সভাপতি শাহ্ আলম সবুজ, সাধারন সম্পাদক ফয়সাল উল্লাহ্ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL