1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের প্রশ্ন “গরীব নিধন করবেন নাকি মশক নিধন করবেন" - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

শামীম ওসমানের প্রশ্ন “গরীব নিধন করবেন নাকি মশক নিধন করবেন”

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০
  • ৮১ Time View
শামীম ওসমানের প্রশ্ন “গরীব নিধন করবেন নাকি মশক নিধন করবেন" (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শামীম ওসমানের প্রশ্ন “গরীব নিধন করবেন নাকি মশক নিধন করবেন" (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

আমি দেখছি আমাদের এইখানে গরিব অপসারণ হচ্ছে।  নারায়ণগঞ্জ এখন কোথায় যাচ্ছে। এক দিকে হকাররা বউ বাচ্চা  নিয়ে রাস্তায় মিছিল করেন অপর দিকে পুলিশ গিয়ে তাদের উঠিয়ে দিচ্ছেন। আমার প্রশ্ন গরীব অপসারণ করবেন নাকি লিংক রোডের দুই পাশের ময়লা অপসারণ করবেন,  গরিব নিধন করবেন নাকি মশক নিধন করবেন।   হকারদের পুনর্বাসন করুন অন্যথায় বিকল্প ব্যবস্থা করুন। আমি গরিব মানুষের পক্ষে ছিলাম তাদের পক্ষে আছি এবং আমৃত্যু থাকবো।গরিবের পেটে লাথি মারবেন না।তাদের উপকার করতে না পারেন কিন্তু লাথি মারবেন না।  আসুন আমরা সকলে মিলে কাজ করে নারায়ণগঞ্জ টা সুন্দর করি। এই জেলা সুন্দর হওয়ার পরে যেই এমপি মন্ত্রী মেয়র হতে চান তাতে আমার কোন আপত্তি নেই।

বৃহস্পতিবার(০৫ মার্চ) দুপুরে   বি‌সিক শিল্প মা‌লিক সমবায় স‌মি‌তি লিঃ এর ব‌্যাবস্থাপনায় ‌বি‌সিক শিল্পনগরী- শিল্পপার্ক- পঞ্চবটি সং‌যোগ সড়ক এর  উ‌দ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন। 

তিনি  বলেন, সাংবাদিকদের লেখনীর জন্য আমাদের এখানে বেশ কিছু হতে যাচ্ছে। তার মাঝে ডিএনডি প্রজেক্ট, ঢাকা নারায়ণগঞ্জ লিংরোড ৬ লেনে হচ্ছে। কাশিপুরে আইটি বিশ্ববিদ্যালয় হবে। পদ পদবীর জন্য রাজনীতিতে আসিনি। সত্য কথা বলার জন্য রাজনীতিতে আসছি। ধান্দাবাজির জন্য  না। সত্য কথা লিখতে পারলে সাংবাদিক করবেন অন্যথায় চুপ থাকবেন। সত্য কথা লিখতে না পারলে সাংবাদিকতার দরকার নেই।

এসময় বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল,নাসিক ১৬ নম্বর কাউন্সিলর নাজমুল আলম সজল,

বিকেএমইএর সহ সভাপতি(অর্থ) মোশের্দ সারোয়ার সোহেল,  জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL