1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

৬ সেপ্টেম্বর রোজ শুক্রবার সকাল ৮ টা থেকে দেশটাকে পরিষ্কার করি-২০২৪ নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। 

উক্ত পরিষ্কার-পরিছন্নতা কর্মসূচিতে অংশগ্রহণ করেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম।

এ সময় নারায়ণগঞ্জ ডিসি অফিস পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচিতে উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির সম্মানিত সভাপতি হাজী মো: জাহাঙ্গীর আলম প্রদানের পরিচালনায় নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা সুলতানা শিউলীর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সবুজ রায়. সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি শাহ আলম. ফতুল্লা থানা কমিটির সাধারণ সম্পাদক তাহামিনা ইয়াসমিন মিথিলা. সাংগঠনিক সম্পাদক লুবনা আক্তার. সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম বিপ্লব. নারায়ণগঞ্জ জেলা কমিটির প্রচার সম্পাদক মো: সাইদুর রহমান. নারায়ণগঞ্জ মহানগর কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক আলামিন হোসাইন সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন

অনুষ্ঠান শুরু হওয়ার কিছুক্ষণ আগে বৃষ্টি শুরু হয় বৃষ্টির পরপরই পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি শুরু হয় সকল নেতৃবৃন্দ ও সদস্যরা সহ বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন সবার মধ্যে ছিল দেশ ও সমাজের প্রতিটি পাড়া মহল্লায় যেভাবে ময়লা আবর্জনা ফেলা হয় সে বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হবে সিদ্ধান্ত নেওয়া হয় এবং বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আলোচনা এবং লিফলেট বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

অনুষ্ঠানের শুরুর আগে পবিত্র কুরআন তেলাওয়াতে মাধ্যমেই অনুষ্ঠান শুরু হয় এবং জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে সদস্যদের মধ্যে দেশপ্রেমের ছোঁয়া বয়ে যায় এবং দেশের যেকোনো দুর্যোগ পরিস্থিতি মোকাবেলা করার জন্য তারা সংগঠনের পক্ষ থেকে সদস্যরা প্রস্তুত রয়েছেন ইনশাআল্লাহ সামনে যে কোন কর্মসূচি আরও উৎসাহিত হয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL