1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেশটাকে পরিষ্কার করি ২০২৪ কর্মসূচি সফল করতে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয় - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

দেশটাকে পরিষ্কার করি ২০২৪ কর্মসূচি সফল করতে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আজ ০৩ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বিকাল-৪ টায় নারায়ণগঞ্জ ফতুল্লা থানা সংলগ্ন মরহুম আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের বাসভবন দেশটাকে পরিষ্কার করি ২০২৪ অনুষ্ঠানটি সফল করতে সংগঠনের সকল নেতৃবৃন্দদেরকে নিয়ে প্রস্তুতিমূলক আলোচনা করেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা।

উক্ত আলোচনায় উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম. নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা সুলতানা শিউলী. নারায়ণগঞ্জ মহানগর কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সবুজ রায়. ফতুল্লা থানা কমিটির সাধারণ সম্পাদক তাহমিনা ইয়াসমিন মিথিলা. সাংগঠনিক সম্পাদক লুবনা আক্তার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনায় কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম বলেন আগামী ৬ সেপ্টেম্বর রোজ শুক্রবার সকাল ৮ টা থেকে ১০টা পর্যন্ত এই কর্মসূচি চলবে এবং যে সকল সদস্য বা স্বেচ্ছাসেবীরা এই সংগঠনে অংশগ্রহণের মাধ্যমে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে থাকবে তাদেরকে কাজের মূল্যায়নে সার্টিফিকেট প্রদান করা হবে এবং এ সকল স্বেচ্ছাসেবীরা যেকোনো দুর্যোগে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসবে এ প্রত্যাশা ও বিশ্বাস আমাদের রয়েছে।

আগামী ৬ সেপ্টেম্বর রোজ শুক্রবার দেশটাকে পরিষ্কার করি দিবসটি যথাযথভাবে পালন করার জন্য সব রকম প্রস্তুতি গ্রহণ করা হয়েছে ইনশাআল্লাহ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL