1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারী ও শিশু নির্যাতন মামলায় সাবেক ব্যাংক কমকর্তা মো:আব্দুল মান্নান কারাগারে - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

নারী ও শিশু নির্যাতন মামলায় সাবেক ব্যাংক কমকর্তা মো:আব্দুল মান্নান কারাগারে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দ্বিতীয় স্ত্রীর করা মামলায় আদালতে হাজিরা দিতে এসে  নারী ও শিশু নির্যাতন মামলায় সাবেক ব্যাংক কমকর্তা মো:আব্দুল মান্নান (৫৫) কে আটক করে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

গত বৃহস্পতিবার (২৯  আগস্ট) দিনাজপুর জর্জ কোর্টের এজলাশ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, দিনাজপুর তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

মামলা  সুত্রে জানা যায়  ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১ (গ) ও ৩০ ধারায় স্ত্রীর করা মামলার শুনানিতে জামিন নামঞ্জুর করে এ রায় দেন আদালত। আসামী আব্দুল মান্নান দিনাজপুর শহরের পশ্চিম রামনগরের মৃত রহমত আলী ও মাতা জমিলা থাতুনের পুত্র।

১৮/০২/২০২৩ ইং তারিখে ঘটকের মাধ্যমে দক্ষিন বালুবাড়ীর মৃত তমিজউদ্দিন আহম্মেদের মেয়ে রওশন আরা(৩৯) কে বিয়ের প্রস্তাব দেন। সেখানে আসামী বলেন পূর্বের স্ত্রীর,১ পুত্র ও ১ মেয়ে থাকলেও  স্ত্রী ও পুত্র বেচেঁ নেই মারা গিয়েছে ।  মেয়েকে বিয়ে দিয়ে বর্তমানে তিনি একাই থাকেন । এরই পেক্ষিতে উভয়পক্ষের আলোচনা অন্তে গত ইং ২০/০২/২০২৩ তারিখে আনুষ্ঠানিক ভাবে ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা দেন মোহরানা ধার্য্য করিয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। কিছুদিন পর জানা যায় যে, আসামীর পূর্বের ১ম স্ত্রী বেঁচে আছেন এবং তিনি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানাধীন বসবাস করেন। মিথ্যার প্রতিবাদ করলে তুচ্ছ কথায় শারীরিক  ও মানসিক নির্যাতন করেন এবং  মাতা ও ভাইয়ের নিকট হইতে ১০,০০০/- (দশ লক্ষ) টাকা যৌতুক দাবী করনে আসামী মান্নন। এই যৌতুক নিয়ে বিভিন্ন সময় মানসিক ও শারিরিক নির্যাতন করতেন তিনি। এবং একাধিক বার দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকতেন রওশন আরা। ২০২৩ সালের ডিসেম্বরে যৌতুক ও নারী নির্যাতন আইনে মামলা করেন আসামির ২য় স্ত্রী রওশন আরা(৩৯)। মামলা চলাকালিন আপোষ করার কথা বলে জামিনে মুক্ত থাকলেও কোন প্রকার আপোষের কথা না বলে উল্টো বিভিন্ন প্রকার হুমকি ধমকি দিতেন  রওশন আরা ও তার পরিবারকে। গত বৃহস্পতিবার (২৯  আগস্ট) দিনাজপুর জর্জ কোর্টের এজলাশ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, দিনাজপুর তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL