1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পৌরসভার প্রাক্তন সচিব হেলাল ভূঁইয়া'র ইন্তেকাল  - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

পৌরসভার প্রাক্তন সচিব হেলাল ভূঁইয়া’র ইন্তেকাল 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁ পৌর সভার (সাবেক আমিন পুর ইউনিয়নের) প্রাক্তন সচিব হেলাল ভূঁইয়া (৮০) রবিবার সন্ধ্যা ৬.৪০ মিনিটে তার বড় মেয়ের বাড়ি পৌর এলাকার দীঘিরপাড় গ্রামে মৃত্যুবরণ করেছে ।( ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)   তিনি স্ট্রোক জনিত রোগে ভোগছিলেন।

সোমবার সকাল ৯ টায় তার নিজ গ্রামের গোয়ালদী ইদগাঁ মাঠে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে। তিনি মৃত্যুকালে তিন ছেলে ও দুই মেয়ে, নাতি, নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সোনারগাঁ পৌর কতৃপক্ষ গভীর শোক প্রকাশ করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL