1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতিকে গর্বিত করা যায় - উজ্জল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতিকে গর্বিত করা যায় – উজ্জল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪২ Time View
খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতিকে গর্বিত করা যায় - উজ্জল (ছবি সকাল নারায়ানগঞ্জ)
খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতিকে গর্বিত করা যায় - উজ্জল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেছেন, খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতিকে গর্বিত করা যায়। আজ আমরা বিশ্বকাপজয়ী দেশ হিসাবে সারা বিশ্বে পরিচিত। খেলাধুলার মাধ্যমে বাংলার যুব টাইগাররা এ গৌরব অর্জন করর দিয়েছে। তাই তোমাদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও অবদান রাখতে হবে।

আলী আহাম্মদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয় ও শিশুবাগ বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে শিশুবাগ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উজ্জল বলেন, সাকিব আল হাসান একজন স্টার, মোনেম মুন্না একজন স্টার ছিলেন বেচে থাকলে সারা বিশ্ব হয়তো তাকে চিনতো। তোমরা শিক্ষার্থীরাও বড় বড় খেলোয়ার হবে ক্রীড়াঙ্গনে তোমরা গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

তিনি আরো বলেন, বিদ্যালয়ের শিক্ষা উপদেষ্টা বাবুল কৃষ্ণ সাহা একজন শিক্ষানুরাগী। আমি ছোট বেলা থেকেই তাকে সবসময় শিক্ষার সাথে জড়িয়ে থাকতে দেখেছি। ভালো ফলাফল করায় আমি শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের প্রতি ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেধাবী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন শিশুবাগ বিদ্যালয়ের শিক্ষা উপদেষ্টা বাবুল কৃষ্ণ সাহা। আরো উপস্থিত ছিলেন- দাতা সদস্য আহাম্মদ আলী বেপারী, অভিভাবক প্রতিনিধি সালমা আক্তার, মোঃ সোহেল আহমেদ, জহিরুল ইসলাম, ক্রীড়া সংগঠক ইকবাল বাবু, শিক্ষক প্রতিনিধি শামীম আনোয়ার, শিক্ষক মিথুন সরকারসহ বিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তা, , শিক্ষক ও অভিভাবকরা। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL