1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ৬৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২০২৩-২৪ অর্থ বছরের (খরিপ-২) ২০২৪-২৫ মৌসুমে আমন ধানের (উফশী জাত) আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

গতকাল ৮ জুলাই রূপগঞ্জ উপজেলা কৃষি অফিস কার্যালয়ে এ সার ও বীজ বিতরণ করা হয়। এসময় প্রত্যেক কৃষককের মাঝে ব্রি ধান ৪৯, ৮৭ জাতের পাচ কেজি ধানের বীজ, ১০ কেজি বিএডিসি ও ১০ কেজি এমওপি সার তুলে দেওয়া হয়। আয়োজিত বিতরণীয় সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাসেল। 

সভায় বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আফরোজা সুলতানা, সহকারী কৃষি সম্প্রসারণ একেএম মোকসেদুল আবেদীন, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ মোয়াজ্জেম হোসেন প্রমূখ। পরে কৃষকদের মাঝে সার ও বীজ তুলেদেন অতিথিবৃন্দরা। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL