1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে নৌকাকে পরাজিত করতে প্রতিদন্দ্বী প্রার্থীরা মিথ্যা অভিযোগে ব্যস্ত- মন্ত্রী গাজী  - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

রূপগঞ্জে নৌকাকে পরাজিত করতে প্রতিদন্দ্বী প্রার্থীরা মিথ্যা অভিযোগে ব্যস্ত- মন্ত্রী গাজী 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১৩৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, নৌকার গণজোয়ার দেখে আমার প্রতিদন্দ্বী প্রার্থীরা বিভিন্ন প্রভাকান্ড মিথ্যা অভিযোগে ব্যস্ত হয়ে পড়েছে।

নৌকাকে পরাজিত করতে তারা নৌকার বিরুদ্ধে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্তি করছে। তারা রূপগঞ্জের উন্নয়নের প্রতীক নৌকাকে পরাজিত করতে উঠে পরে লেগেছে। রূপগঞ্জের জণগণ বুঝে গেছে ভূমিদস্যুদের মদতেই রূপগঞ্জে একটি পুতুল এমপি নির্বাচিত করার পায়তারা করছে। ভূমিদস্যুদের রূপগঞ্জে কোন স্থান নেই।  আমার বিশ্বাস রূপগঞ্জের জনগণ  নৌকা ছাড়া অন্য কোনো মার্কায় ভোট দিবে না। নৌকা আবারও বিপুল ভোটে জয়ী হবে। 

গতকাল ৪ জানুয়ারি বৃহস্পতিবার রূপসীস্থ মন্ত্রীর বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 

মন্ত্রী আরও বলেন, আওয়ামীলীগ সরকারের সময় রূপগঞ্জে যে উন্নয়ন হয়েছে তার ধারা অব্যাহত রাখতে রূপগঞ্জের জনগণ এবারও বিপুল ভোটে নৌকাকে বিজয় করবে। জনগণ রূপগঞ্জে কোন পুতুল এমপি নির্বাচিত করে নিজেদের ভিটা-মাটি হারাতে চায় না।

এসময়  রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের   সভাপতি এম এ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সিনিয়র সহ সভাপতি শফিকুল আলম ভুইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম রোবেল মাহমুদ, সাংবাদিক মঞ্জুর এলাহী, রিপন সরকার, এনামুল হক, মোঃ শাহীন, সিরাজুল ইসলাম, মোঃ পারভেজ, মোঃ সাগরসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL