1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যানজট নিরসনে রূপগঞ্জে পুুলিশের ঝটিকা অভিযান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

যানজট নিরসনে রূপগঞ্জে পুুলিশের ঝটিকা অভিযান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০০ Time View
যানজট নিরসনে রূপগঞ্জে পুুলিশের ঝটিকা অভিযান
যানজট নিরসনে রূপগঞ্জে পুুলিশের ঝটিকা অভিযান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

যানজট নিরসনে অবৈধ ষ্ট্যান্ড ও ফুটপাত দখলমুক্ত করতে রূপগঞে্‌জ ওসি মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে ঝটিকা উচ্ছেদ অভিযান পরিচালনা করা  হয়েছে।

শনিবার (৮ ফেব্রয়ারি) দুপুর ৩টার দিকে উপজেলার ভুলতা ও গোলাকান্দাইল এলাকায় এ অভিযান পরিচালিত হয়। এ সময়  ভুলতা ফাঁড়ির ইনচার্জ মো. আজহার আলীসহ থানা ও ফাঁড়ির পুলিশ উপস্থিত ছিলেন। 
  অভিযান শেষে বাবুল নামের এক পথচারীরা বলেন এই এলাকায় দীর্ঘ যানজটের কারণে ফ্লাইওভার করা হলেও এখানকার রিক্স, ভ্যান, বেবী, সিএনজি, লোকালবাস, পরিবহনের যত্রতত্র ষ্ট্যান্ড বসিয়ে রাস্তাঘাট দখল করে রাখে। পুলিশের এই পদক্ষেপকে আমরা সাধুবাদ জানাই। এভাবে পরিস্কার থাকলে পথচারীদের পথ চলাচলের কোন বাধা থাকবে না। পুলিশের কাছে মানুষ এটাই আশা করে।  

এ ব্যাপারে ওসি মাহমুদুল হাসান বলেন, মহাসড়কের ভুলতা ও গোলাকান্দাইল এলাকায় অবৈধভাবে যানবাহনের বিভিন্ন ষ্ট্যান্ডের কারণে সব সময় যানজট লেগে থাকে। এই যানজট নিরশন অভিযানের অংশ হিসাবে আজ এই এলাকায় উচ্ছেদ চালানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL