1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর বাংলাদেশ মহিলা পরিষদ না’গঞ্জ জেলার স্মারকলিপি প্রদান - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর বাংলাদেশ মহিলা পরিষদ না’গঞ্জ জেলার স্মারকলিপি প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলা কমিটি আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস’ ২৩ এবং আসন্ন জাতীয় নির্বাচনের আগে পরে নারী ও কন্যা শিশুসহ সকলের নিরাপত্তা প্রদানের দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে স্বাক্ষাৎ করে স্মারকলিপি প্রদান করেন।

বুধবার ৬ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের সাথে স্বাক্ষাৎ করে আলাদা স্মারকলিপি প্রদান করেন মহিলা পরিষদ নেতৃবৃন্দ।

দেশের সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার পদক্ষেপ নিতে হবে। নারী ও শিশু নির্যাতন, হত্যা, ধর্ষণ বন্ধ করতে হবে। নারী ও শিশুরা যাতে নিরাপদ পরিবেশে বসবাস করতে পারে , সেদিকে তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মাহমুদুল হক স্মারকলিপি গ্রহণ করেন। পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল স্মারকলিপি গ্রহণ করেন।

মহিলা পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন জেলা সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি লক্ষ্মী চক্রবর্তী, জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আনজুমান আরা আকসির, জেলার সহ-সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ, গবেষণা ও পাঠাগার সম্পাদক রীনা আহমেদ, সহ-সভাপতি কৃষ্ণা ঘোষ, সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন, লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগম, সংগঠন সম্পাদকৃ প্রীতিকণা দাস, আন্দোলন সম্পাদক শোভা সাহা, সদস্য কমলা দে ও রাশিদা বেগম, প্রোগ্রাম এক্সিকিউটিভ সুজাতা আফরোজ ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL