1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর বাংলাদেশ মহিলা পরিষদ না’গঞ্জ জেলার স্মারকলিপি প্রদান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর বাংলাদেশ মহিলা পরিষদ না’গঞ্জ জেলার স্মারকলিপি প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১২৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলা কমিটি আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস’ ২৩ এবং আসন্ন জাতীয় নির্বাচনের আগে পরে নারী ও কন্যা শিশুসহ সকলের নিরাপত্তা প্রদানের দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে স্বাক্ষাৎ করে স্মারকলিপি প্রদান করেন।

বুধবার ৬ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের সাথে স্বাক্ষাৎ করে আলাদা স্মারকলিপি প্রদান করেন মহিলা পরিষদ নেতৃবৃন্দ।

দেশের সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার পদক্ষেপ নিতে হবে। নারী ও শিশু নির্যাতন, হত্যা, ধর্ষণ বন্ধ করতে হবে। নারী ও শিশুরা যাতে নিরাপদ পরিবেশে বসবাস করতে পারে , সেদিকে তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মাহমুদুল হক স্মারকলিপি গ্রহণ করেন। পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল স্মারকলিপি গ্রহণ করেন।

মহিলা পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন জেলা সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি লক্ষ্মী চক্রবর্তী, জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আনজুমান আরা আকসির, জেলার সহ-সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ, গবেষণা ও পাঠাগার সম্পাদক রীনা আহমেদ, সহ-সভাপতি কৃষ্ণা ঘোষ, সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন, লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগম, সংগঠন সম্পাদকৃ প্রীতিকণা দাস, আন্দোলন সম্পাদক শোভা সাহা, সদস্য কমলা দে ও রাশিদা বেগম, প্রোগ্রাম এক্সিকিউটিভ সুজাতা আফরোজ ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL