1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফিলিস্তিনদের সমর্থন জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

ফিলিস্তিনদের সমর্থন জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ১৩৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ ও সেক্রেটারি সুলতান মাহমুদ এক যুক্ত বিবৃতিতে হামাসের আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করে বলেন, আমরা ফিলিস্তিনের সাথে আছি, থাকব ইনশাআল্লাহ। মুসলমানদের প্রথম কিবলা আল-আকসা আমাদের হৃদয়ের সাথে জড়িত।

দীর্ঘদিন যাবত ইসরাইল সেনারা ফিলিস্তিনের উপর অমানসিক নির্যাতন, বোমা হামলা সহ অসংখ্য নারী, শিশুদেরকে নির্মমভাবে হত্যা করেছে। এবার সময় এসেছে তার প্রতিবাদ-প্রতিরোধ গড়ে তোলার।

তাছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে জালেম ই-জ-রা-য়ে-লে-র বিরুদ্ধে মাজলুম ফিলিস্তিনিদের সমর্থনে আগামীকাল বিকাল ৩ টায় বাইতুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ ও মিছিল হবে ইনশাআল্লাহ!

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীরসাহেব হুজুর চরমোনাই।

উক্ত মিছিলে নারায়ণগঞ্জ-এর সকল নেতা কর্মীকে অংশগ্রহণ করার জন্য উদাত্ত আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL