1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে শেখ হাসিনার উন্নয়নের লিপলেট বিতরণ ও গণসংযোগ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সোনারগাঁয়ে শেখ হাসিনার উন্নয়নের লিপলেট বিতরণ ও গণসংযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২০ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

বাংলাদেশ আওয়ামী লীগের ১৫ বছরের উন্নয়নের লিপলেট বিতরণ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসন হতে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী মাহফুজুর রহমান কালাম।

 

 

রবিবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ২০০ বছরের ঐতিহ্যবাহী কাইকারটেক হাটসহ বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের লিপলেট বিতরণ ও গণসংযোগ করেন তিনি।

 

গণসংযোগে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নে কথা তুলে ধরে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যাহত রাখতে, নৌকার পক্ষে ভোট ও দোয়া কামনা করেন মাহফুজুর রহমান কালাম।

 

 

ওই মাহফুজুর রহমান কালাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিগত প্রায় ১৫ বছরের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

 

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ স্বাধীন করার পর একটি শোষণহীন সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চেয়েছিলেন। কিন্তু ১৫ আগস্ট জাতির পিতাকে হত্যার মধ্য দিয়ে সেই স্বপ্ন ভেঙে দিতে চেয়েছিল ঘাতকেরা। এখন জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন।তাই আগামীতে আবারো তাকে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন বজায় রাখতে তাকে ক্ষমতায় আনতে হবে।

 

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম,সদস্য ও সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সদস্য শামসুজ্জামান শামসু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাছুম চৌধুরীর, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম,শামিম,রাজিব প্রধান, উপজেলা চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন,সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL