1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুর প্রেসক্লাবের নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

গাজীপুর প্রেসক্লাবের নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

গাজীপুর প্রেস ক্লাবের (২০২৩-২০২৪) মেয়াদে নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় প্রেসক্লাবের সভা কক্ষে শপথ বাক্য পাঠ করান বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী। এ উপলক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়। এর আগে বিদায়ী কমিটি অনুষ্ঠানিকভাবে নির্বাচিত কমিটির কাছে তাদের দায়িত্ব হস্তান্তর করেছেন।

 

বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক মাসুদুল হকের সভাপতিত্বে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কাজী মোসাদ্দেক হোসেনসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বিদায়ী সভাপতি অধ্যাপক মাসুদুল হক অনুষ্ঠানিকভাবে নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সভাপতির কাছে অনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন।

 

এসময় নতুন সভাপতি অধ্যাপক এনামুল হক বলেন, সকলের সহযোগিতা নিয়ে গাজীপুর প্রেসক্লাবকে সামনে এগিয়ে নিতে চাই। আমরা মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাসহ গাজীপুরবাসীর সকলের সহযোগীতায় প্রেসক্লাব ভবনটিকে নামমাত্র মূল্যে ক্রয় করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানানোর আশা ব্যক্ত করেন। এছাড়াও সকল বিভেদ ভুলে সাংবাদিকদের মধ্যে ঐক্য ফিরিয়ে আনতে কাজ করবো।

 

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর গাজীপুর প্রেসক্লাব কার্যালয়ে (২০২৩-২০২৪) মেয়াদে ১৭ টি পদের মধ্যে ১৬টি পদে কোনো প্রতিদ্ব›িদ্ব না থাকায় তাদেরকে বিান প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার। সভাপতি পদে একাধিক প্রার্থী থাকায় ওই পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে ৩৬ ভোট পেয়ে অধ্যাপক এনামুল হক সভাপতি নির্বাচিত হন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL